Sylhet View 24 PRINT

শ্রীমঙ্গলে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি নিয়ে সচিবের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১১ ০০:১৫:১৩

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি ত্রাণ বিতরণ, স্বাস্থ্য ব্যবস্থাপনা ও আইন শৃংখলা বিষয়ক কার্যক্রম পরিদর্শন এবং সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব এবং করোনাভাইরাস নিয়ন্ত্রণে মৌলভীবাজার জেলা সমন্বয়ক মো. আমিনুল ইসলাম।

সভায় উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের যুগ্ম সচিব আয়াতুল ইসলাম, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুনুর রশীদ, সিভিল সার্জন মো. তাওহীদ আহমেদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুছ ছালেক প্রমুখ, বিএমএ সভাপতি ডা. হরিপদ রায়, সমাজ সেবক ইমতিয়াজ আহমেদ বুলবুল, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, ইউপি চেয়ারম্যান ভানু লাল রায়, সাংবাদিক ও সমাজ সেবক মো. কাওছার ইকবাল প্রমুখ।

সভাটি সঞ্চালনা করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

প্রধান অতিথি মো. আমিনুল ইসলাম বলেন, মৌলভীবাজার সদর হাসপাতালে ভেন্টিলেশন সুবিধা সম্পন্ন আইসিইউ বেডের ব্যবস্থা করা হচ্ছে। তিনি এই সময়ে কৃষিকে গুরুত্ব দেওয়ার জন্য সবার প্রতি অনুরোধ জানান, যেনো কোন জমি পতিত পড়ে না থাকে এ দিকটায় নজর দিতে হবে। লকডাউনের সময় থেকে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের নেওয়া ভ্রাম্যমাণ প্রতিকী মূল্যের নিত্যপণ্যের দোকান 'শপ-২০' এবং সম্প্রতি উপজেলার ৩২টি স্কুল-মাদ্রাসাকে এক ছাতার নিচে এনে অনলাইন স্কুল চালু করা হয়েছে - যা স্থানীয় ক্যাবল টিভিতে প্রচার করা হচ্ছে জেনে এর ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় শ্রীমঙ্গলে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০২০/এসআই/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.