Sylhet View 24 PRINT

বড়লেখায় বৃদ্ধ হত্যা মামলায় প্রধান আসামিসহ গ্রেফতার ৩

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-০৯ ১৬:৪৭:৩৫

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা:: মৌলভীবাজারের বড়লেখায় আব্দুল হাছিব হত্যা মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (০৯ মে) সকালে শাহবাজপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 



গ্রেফতারকৃতরা হলেন- মামলার প্রধান আসামি উপজেলার উত্তর শাহবাজপুর ইউপির চোয়ারকান্দি গ্রামের জহির উদ্দিনের ছেলে আব্দুল জব্বার ও তার শ্বশুর নাজিম উদ্দিন ও শ্বাশুড়ি শেলি বেগম।


শাহবাজপুর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার হালদার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে রোববার (০৯ মে) বিকেলে বলেন, আব্দুল হাছিব হত্যা মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। রোববার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। পরে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  


থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার উত্তর শাহবাজপুর ইউপির চোয়ারকান্দি গ্রামের বাসিন্দা আব্দুল হাছিবের স্ত্রীর কাছ থেকে চাচাতো ভাই জব্বার মিয়ার স্ত্রী রুবি বেগম সম্প্রতি চা-পাতা ধার নেন। ঘটনার দিন গত ২৯ এপ্রিল বিকেলে আব্দুল হাছিবের মেয়ে ফাতিমা বেগম চাচি রুবি বেগমের কাছে পাওনা চা-পাতা চাইতে গেলে তাদের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। এসময় আব্দুল হাছিবের সঙ্গে চাচাতো ভাই জব্বার মিয়ার ঝগড়া শুরু হয়। একপর্যায়ে জব্বার মিয়া কাঠের টুকরো দিয়ে হাছিবের মাথায় সজোরে আঘাত করেন। এতে হাছিবের নাক-মুখ দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। গুরুতর আহত অবস্থায় স্বজনরা হাছিবকে উপজেলা স্বাস্থ্য কমেেপ্লক্স নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটে একটি বেসরকারি হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তিনি মারা যান। এ ঘটনায় নিহত আব্দুল হাছিবের বোন হুসনা বেগম বাদী হয়ে বড়লেখা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামিসহ তিনজনকে গ্রেফতার করে। 



সিলেটভিউ২৪ডটকম/লাভলু 

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.