Sylhet View 24 PRINT

রাজনগরে জুয়া খেলার সরঞ্জামসহ আটক ৮ জুয়াড়ি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-২৬ ১৭:১৬:২৪

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে ৮ জুয়াড়িকে আটক করেছে রাজনগর থানার পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের কামালপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

বুধবার (২৬ মে) সকালে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, একদল লোক উপজেলার উত্তরভাগ ইউনিয়নের কামালপুর গ্রামের পার্শ্ববর্তী বলদমারা বিলের পাড়ে পাহারা ঘরে জুয়া খুলছে সংবাদ পেয়ে রাত পৌনে ৪টার দিকে রাজনগর থানার এসআই মো. সওকত মাসুদ ভূইয়ার নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালান। এসময় জুয়াড়িরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদেরকে ধাওয়া করে আটক করা হয়। পরে ঘটনাস্থল থেকে নগদ ৭ হাজার ২৫০ টাকা, জুয়া খেলায় ব্যবহৃত একটি ধাতব কয়েন ও প্লাস্টিকের একটি গ্লাস জব্দ করা হয়।

আটককৃত জুয়াড়িরা হল- উপজেলার নয়াটিলা গ্রামের মৃত সাইফুল আলমের ছেলে সাব্বির মিয়া (৩২), একই গ্রামের মৃত আসমান উদ্দিনের ছেলে ইলাল মিয়া (৩১), নুরুল আমিনের ছেলে মিজানুর রহমান (৩২), মাসুক মিয়ার ছেলে সুমন মিয়া (২৪), কামালপুর গ্রামের মৃত আজির মিয়ার ছেলে জুয়েল আহমদ (২৮), একই গ্রামের মৃত আব্দুল গণির ছেলে জাহাঙ্গী আলম (২০), সুরিখাল গ্রামের রফিক আলীর ছেলে আলমগীর হোসেন (২৩), ছিক্কাগাঁও গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে সাইফুল মিয়া (৩০)।

বুধবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উত্তরভাগ ইউনিয়নের কামালপুর গ্রামের বলদমারা বিলের পাড়ে পুলিশ অভিযান চালায়। পুলিশ দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ আসামীদের আটক করা হয়। এ ব্যাপারে রাজনগর থানায় মামলা হয়েছে।



সিলেটভিউ২৪ডটকম/এআরএস/এসডি-৮

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.