Sylhet View 24 PRINT

আসুন আমরা দ্বিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে এক হয়ে কাজ করি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-২৮ ১৭:০২:০৮

লেখক

মো: মিহাদ রহমান :: হাজার বছরের শ্রেষ্ট বাংঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের প্রত্যেকটি নেতা ও কর্মীদের অনুরোধ জানাই, আসুন আমরা অথিতের সব দ্বিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে বঙ্গকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

আমি তৃণমূল পর্যায়ে রাজনীতি করি, যার কারনে আমি জানি আমাদের ছাত্রলীগ পরিবারের মধ্যে কি পরিমানের মনমালিন্য আছে। আমাদের বৃহত্তর ছাত্রলীগ পরিবারে এমনও ইউনিট আছে, ছাত্রলীগের চেয়েও গ্রুপিংয়ের মূল্যায়নটা বেশি! সবাই ছাত্রলীগ করে কিন্তু গ্রুপ/ভাই আলাদা, যার ফলে এক কর্মী অন্য কর্মীর সাথে কথা বলতে পারে না।

এমনও দেখা গেছে ছোট বেলার বন্ধু, যার সাথে দিন রাত এক সাথে অতিক্রম করেছে, বোঝ হবার পর থেকে পিতা মুজিবের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগে যোগদান করেছে কিন্তু তাদের বন্ধুত্বের মধ্যে সবচেয়ে বড় বাঁধা হয়ে ধারায় গ্রুপিং সমস্যাটা! না পারে একসাথে ঘুরাঘুরি করতে না পারে ছবি তুলে ফেইসবুকে দিতে ।

আমাদের এই জায়গা থেকে বের হয়ে আসতে হবে। আমাদের নিজেদের মধ্যে সম্পর্ক ভাই, ভাই হতে হবে। এক সংগঠনের মধ্যে এতো বড় দূরত্ব কোন ভাবেই মেনে নেওয়া যায় না। আমরা জাতীয় নির্বাচনকে সামনে রেখে সবাই এক হয়ে কাজ করবো। আমাদের প্রত্যেকের নিজ নিজ আসনে মাঠ পর্যারের কর্মী বৃদ্ধি করতে হবে। তাদের সবাইকে নিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন মূলক কাজ জনসাধারণের কাছে তুলে ধরতে হবে। গত দশ বছর আগে এই দেশ কি ছিলো আর এখন কি হয়েছে তা মানুষকে বোঝাতে হবে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই দেশকে কতটুকু ভালোবাসেন, দেশকে নিয়ে কতটুকু চিন্তা করেন তা উদাহারণসহ দেশের সকল উপজেলা, ইউনিয়ন, গ্রাম থেকে শুরু করে মহল্লার প্রত্যেকটি সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে হবে। যদি আমরা ঠিক মতো সবাই এক হয়ে কাজ করতে পারি তাহলে আসন্ন জাতীয় নির্বাচনে বঙ্গকন্যা আমাদের মমতাময়ী জননেত্রী শেখ হাসিনাকে ৩০০টি আসনই উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ।


লেখক: মো: মিহাদ রহমান, সিলেট মহানগর ছাত্রলীগ।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.