Sylhet View 24 PRINT

শেখ হাসিনা জিতেছেন, এবার আওয়ামী লীগের পালা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৩ ২২:৪৩:৪৯

শেখ হাসিনা জিতে গেছেন, এবার জেতার পালা আওয়ামীলীগের। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার রাজনৈতিক প্রজ্ঞা ও বুদ্ধির কাছে ধরাশায়ী হয়েছে ঐক্যফ্রন্ট। ধরাশায়ী হয়েছে শেখ হাসিনা সরকারের বিরোধী অনেক রাষ্ট্র ও তাদের চক্রান্ত। কিন্তু তারা থেমে নেই, নির্বাচনকে সামনে রেখে ঐক্যফ্রন্ট শেখ হাসিনার কাছে প্রথম দফায় হারলেও দ্বিতীয় দফায় হারানো অনেক কষ্টের হবে বলে মনে হচ্ছে। তার কারণ অনৈক্যের আওয়ামীলীগ, অনুপ্রবেশকারী হাইব্রিডে নিমজ্জিত আওয়ামীলীগ।

নির্বাচনে আওয়ামীলীগকে জিততে হলে ঐক্যবদ্ধতার বিকল্প নেই। সকল ভেদাভেদ ভুলে তৃণমূলে জনপ্রিয় ও গ্রহণযোগ্য ব্যক্তিকে মনোনীত করে তাকে নিয়েই সামনে এগুনো উচিৎ। আমাদের মনে রাখতে হবে যদি পা পিছকে তাহলে কোথায় গিয়ে দাঁড়াবে আমাদের অবস্থান? রাষ্ট্রের অগ্রযাত্রাতো বন্ধ হবেই কতশত নেতাকর্মীর জীবন অনায়াসেই চলে যাবে তার দিকে।

তাই নেত্রীর নির্দেশ মোতাবেক অতি আত্মবিশ্বাসী না হয়ে নিজ থেকে আমরা যেন ঐক্যবদ্ধ হই। নেত্রী যাকে মনোনয়ন দিবেন তাকে নিয়েই কাজ করবো এই প্রতিজ্ঞায় আবদ্ধ হই। ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ হারাতে পারবেনা। লোক দেখানো নয় আমরা যেন ভিতর থেকেই ঐক্যবদ্ধ হই এবং তার যথার্থতা প্রমাণ করি।

শেখ হাসিনা আমাদে অনেক কিছুই দিয়েছেন এবার আমাদের দেবার পালা।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

লেখক : ওয়ালীউল্লাহ বদরুল

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.