Sylhet View 24 PRINT

সুনামগঞ্জে সরকারি কলেজ শিক্ষক সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৮ ২১:২৯:০৭

সুনামগঞ্জ প্রতিনিধি :: মো. মশিউর রহমানকে সভাপতি ও লিটন চন্দ্র সরকারকে সাধারণ সম্পাদক করে সরকারি কলেজ শিক্ষক সমিতির (সকশিস)এর সনামগঞ্জ জেলা শাখার  পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার বিকালে জেলা পুরাতন শিল্পকলা একাডেমি মিলনায়তনে ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

এসময়  সহ সভাপতি পদে মুজিবুর রহমান, রূঁপচান দাস ও আমিনুল ইসলাম, যগ্ম সাধারণ সম্পাদক পদে রফিকুজ্জমান ও হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে সন্ধীপন দাস, কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ শহীদুল্লা, দপ্তর সম্পাদক পদে বীরেন্দ্র কুমার দে, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক পদে নিখিল দেবনাথ, প্রচার প্রকাশনা ও মিডিয়া সম্পাদক পদে মোশারফ হোসেন ইমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে শেখ মোশারফ হোসেন বাবুল, মহিলা বিষয়ক সম্পাদক পদে সবিতা বীর ও মাশকুরা বেগম, আন্তর্জাতিক সম্পাদক পদে বাহা উদ্দিন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে আব্দুল হামিদ, ক্রীড়া ব্ষিয়ক সম্পাদক পদে অশেষ কান্তিদ দে, আইন বিষয়ক সম্পাদক পদে নিয়াজ মোর্শেদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক পদে আবু ওবাইদা নাদিম, ধর্ম বিষয়ক সম্পাদক পদে রফিকুল ইসলাম ও সুভাষ চন্দ্র সরকারকে নির্বাচিত করা হয়।

এছাড়াও সুজন কুমার সরকার, আব্দুল মোতালেব, রাজিব দাস, আব্দুল ওয়াহাব, নিখিল কান্তি দাস, অরুন কান্দি চৌধুরী.জাহিদ হোসেন, অনুপম চৌধুরী, আবু হানিফকে সদস্য পদে নির্বাচিত করা হয়।

সিলেটভিউ/২৮ সেপ্টেম্বর ২০১৮/এসএনএ/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.