আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বাংলাদেশ হবে প্রাচ্যের সুইজারল্যান্ড: এমপি মানিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৯ ০০:৪৬:১৪

ছাতক প্রতিনিধি :: বাংলাদেশকে প্রাচ্যের সুইজারল্যান্ড হিসেবে উন্নত, সমৃদ্ধ করে গড়ে তুলতে দলীয় নেতা-কর্মীদের নিবেদিতপ্রাণ হয়ে কাজ করতে শপথ প্রহণের আহ্বান জানিয়েছেন সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক। শুক্রবার ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়নের শতভাগ বিদ্যুৎ সংযোগ উদ্ভোধন উপলক্ষে জনসভায় এমপি বলেন, বঙ্গবন্ধু চেয়েছিলেন এই দেশ হবে প্রাচ্যের সুইজারল্যান্ড। সরকারের ধারাবাহিকতা বজায় থাকলে এই স্বপ্ন পুরন হবে। তিনি বলেন কচু পাতায় ধানের শীষ এদেশের মানুষকে দেখিয়ে ধর্মের দোহাই দিয়ে আর বিভ্রান্ত করা যাবে না।

এসময় এমপি মানিক চরমহল্লা ইউনিয়নের কামারখাল, চরগোবিন্দ, ছোট চরগোবিন্দ, মনিয়ারশের ও আহারগাঁও গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন শেষে বর্তমান সরকার বিদ্যুৎ খাতে দেশের মধ্যে সবচেয়ে বেশি বরাদ্দ দিয়েছে সুনামগঞ্জ জেলায়। বিদ্যুতের জন্য এতোদিন যারা হতাশায় ভোগেছেন আজ পল্লী বিদ্যুতের উদ্বোধনের মাধ্যমে তাদের আশা পূর্ণ হয়েছে। বিদ্যুৎ সংযোগ নিতে দালাল নির্ভর হয়ে প্রতারিত না-হওয়ার জন্য গ্রাহকদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন- দেশের প্রত্যকটি গ্রামে বিদ্যুতের আলো পৌঁছে দেয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ।

আওয়ামীলীগ নেতা ফয়জুল করিমের সভাপতিত্বে ও যুবলীগ নেতা কামরুজ্জামান কামরানের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন এনসিসি ব্যাংক জগন্নাথপুর শাখার ব্যবস্থাপক লিখিলেশ দাস লিটু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান, ছাতক পৌরসভার সাবেক মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম অখিল কুমার সাহা, পরিচালক পীর মোহাম্মদ আলী মিলন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, চরমহল্লা ইউপি আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৯ সেপ্টেম্বর ২০১৮/এমএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী