Sylhet View 24 PRINT

সুনামগঞ্জ-১ আসনে নৌকার বিজয় অক্ষুন্ন রাখতে চান শামীমা শাহরিয়ার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-০৫ ২১:১১:০০

তাহিরপুর প্রতিনিধি :: নারী ও যুব জাগরণের মাধ্যমে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ (তাহিরপুর-জামালগঞ্জ-ধর্মপাশা-মধ্যনগর) নির্বাচনী এলাকায় নৌকার বিজয়ের ধারা অক্ষুন্ন রাখতে চান কেন্দ্রীয় কৃষক লীগের নেত্রী অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার।

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মসূচি প্রচার উপলক্ষে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজারে উপজেলা কৃষকলীগ ও আলীগের অঙ্গ সংগঠনের আয়োজনে এক বিশাল সমাবেশে এ প্রত্যাশা ব্যক্ত করেন কেন্দ্রীয় কৃষক লীগ নেত্রী শামীমা শাহরিয়ার।

শুক্রবার বিকেলে সুনামগঞ্জ-১ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় কৃষক লীগ নেত্রী অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার বলেছেন, হাওরবাসীকে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভালোবাসা দেখিয়েছেন আগামী নির্বাচনে হাওরবাসীর উচিত তার প্রতিদান দেয়া।

তিনি বলেন, সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকায় গত ১৫ বছর ঘুরে প্রতিটি গ্রামে ও প্রতিটি কেন্দ্রে একটি করে কৃষক লীগের কমিটি এবং কৃষাণী কমিটি গঠন করেছি। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দেন তাহলে প্রতিটি কেন্দ্রে নারী ও যুব জাগরণ ঘটিয়ে বিপুল ভোটে সুনামগঞ্জ-১ আসনে নৌকার বিজয়ের ধারা অক্ষুন্ন থাকবে।

উপজেলার বাদাঘাট ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শামসুল ইসলামের সভাপতিত্বে ও দিলোয়ার হোসেন দুলালের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক যুগ্ম সচিব রহিস উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুজাহিদ উদ্দিন আহমদ, জেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, সদস্য সচিব বিন্দু তালুকদার, আলহাজ্ব জিল্লুর রহমান, ওয়াহিদুজ্জামান খসরু, পরিতোষ সরকার, নুরুল হক মাস্টার, রাসেল আহমেদ, ডা. রহমত  আলী প্রমুখ।

সিলেটভিউ/৫ অক্টোবর ২০১৮/আরাস্বা/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.