আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

উন্নয়ন যাদের চোখে পড়েনা তাদের এ মেলা দেখাতে হবে: এমপি মানিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-০৬ ২১:৫৭:০৩

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন যাদের চোখে পড়ে না তারা উন্নয়ন মেলা দেখে যান। বর্তমান সরকারের আমলে ছাতক-দোয়ারাবাজারে হাজার কোটি টাকার উন্নয়নের চিত্র বর্ননা করে তিনি বলেন বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বাধীন আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলে এদেশে উন্নয়নের মেলা হয় আর বিএনপি সরকার থাকলে দেশে দূর্নীতির উৎসব হয়, জুয়ার মেলা হয়।

শনিবার বিকালে ছাতক উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত তিন দিনব্যাপী  ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বর্তমান সরকার দেশ ও জাতীয় উন্নয়নে নিরলসভাবে আধুনিক রাষ্ট্র গঠনে কাজ করছে। কিন্তু  বিএনপি জামায়াতের নেতৃত্বাধীন সরকার রাষ্ট্রীয় সম্পদ লুটপাট করেছে।

এমপি  বলেন, বিএনপি সরকার ৫০০ কোটি টাকার ছাতক পেপার মিল কারখানা পানির দামে ৩০ কোটি টাকায় বিক্রি করেছিলো। ছাতক সিমেন্ট কারখানাটিও বিক্রি করে দেয়ার অপচেষ্টা হয়েছিল। কিন্তু বঙ্গবন্ধু কন্যা ছাতকের এই ঐতিহ্যকে লুটেরাদের হাত থেকে রক্ষা করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবেদা আফসারীর সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা বিজিত রঞ্জন কর এর পরিচালনায় সমাপনী অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক পৌর সভার প্রতিষ্ঠাকালীন মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ, সহকারী কমিশনার (ভূমি) সোনিয়া সুলতানা।

সমাপনী অনুষ্ঠানে তিন ব্যাপী উন্নয়ন মেলায় উপজেলার বিভিন্ন বিভাগের ৬০টি স্টলের মধ্যে প্রথম স্থান লাভ করে স্থানীয় সরকার ও প্রকৌশল বিভাগ, দ্বিতীয় স্থান উপজেলা সমবায় অফিস ও তৃতীয় স্থানীয় অধিকার লাভ করে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি গোবিন্দগঞ্জ অফিস।

এছাড়া জয়ীতা ফুড কর্নার এবং একটি বাড়ি একটি খামার প্রকল্পকে বিশেষ পুরষ্কার প্রদান করেন প্রধান অতিথি মুহিবুর রহমান মানিক এমপি।

এর আগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত উন্নয়ন মেলার প্রায় ৬০টি স্টল ঘুরে তাদের বিভিন্ন বিষয়ে পরামর্শ ও ধন্যবাদ জানান তিনি।

সিলেটভিউ/৬ অক্টোবর ২০১৮/এমএ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী