আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

জয়া সেনগুপ্তের বিরুদ্ধে একাট্টা আ.লীগের মনোনয়নপ্রত্যাশীরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-০৮ ২০:৩৯:০৯

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জ-২ আসনের সরকারদলীয় সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তের বিরুদ্ধে একাট্টা হয়েছেন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীরা।  নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে আগামী সংসদ নির্বাচনে প্রার্থী পরিবর্তনের দাবি জানিয়েছেন তারা।

সোমবার দিরাই পৌরশহরের বাগানবাড়ি কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ব্যানারে আয়োজিত মতবিনিময় সভায় তারা এ দাবি জানান।

এসময় বক্তারা বলেন- সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুর পর বিগত উপনির্বাচনে জয়লাভ করেন তার সহধর্মীনি ড. জয়া সেনগুপ্ত। নির্বাচিত হওয়ার পর তিনি এলাকার উন্নয়নবিমুখ। আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে তাকে পুনরায় মনোনয়ন না দেয়ার কথা বলেন তারা।

সুনামগঞ্জ-২ আসনে মনোনয়নপ্রত্যাশী সিলেট মহানগর আ.লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শামসুল ইসলাম বলেন, আমরা পরিবর্তন চাই এটাই সকলের বক্তব্য, এটা তৃণমূলের দাবি। দিরাই-শাল্লার মানুষ পরিবর্তন চায়, নতুন নেতৃত্ব চায়।

আরেক মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাডভোকেট অবনী মোহন দাশ বলেন, সত্তর দশকের পর থেকে আওয়ামীলীগের হয়ে বঙ্গবন্ধুর আদর্শে কাজ করে যাচ্ছি। প্রয়াত নেতা সুরঞ্জিত সেনগুপ্তের নেতৃত্বে পঁচাত্তরের পর থেকে দিরাই–শাল্লার উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। সারা বাংলাদেশে উন্নয়নের জোয়ার বসলেও দিরাই–শাল্লাবাসী উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে।

যুক্তরাজ্য শ্রমিকলীগের সভাপতি শামসুল ইসলাম বলেন, বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে উপনীত হয়েছে শুধুমাত্র বঙ্গবন্ধু কন্যা দেশনেত্রী শেখ হাসিনার হাত ধরে। আর এই উন্নয়ন অব্যাহত রাখতে হলে ভাল গুনসম্পন্ন নেতৃত্বের দরকার।

এছাড়া বক্তব্য রাখেন মনোনয়নপ্রত্যাশী যুক্তরাজ্য প্রবাসী ও এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ইকবাল হোসেন।

সুনামগঞ্জ জেলা আ.লীগের  সিনিয়র সদস্য আলতাফ উদ্দীনের সভাপতিত্বে, যুবলীগ নেতা মকসদ আলমের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য মঞ্জুরুল আলম চৌধুরী, বন ও পরিবেশ  বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আসজাদুল ইসলাম রতন, প্রচার বিষয়ক সম্পাদক হুমায়ূন রশীদ লাভলু, সদস্য ইয়ামিন চৌধুরী, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ, সিলেট জেলা যুবলীগ সদস্য আশীষ তালুকদার, মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া, যুবলীগ নেতা শফিকুল হক, ইফতেখার হোসেন চৌধুরী, মারফত মিয়া, সোলায়মান মিয়া, সামিউল্লাহ সানি, জহিরুল ইসলাম জুয়েল, আবাবুর রহমান, সালাহ উদ্দীন সেলিম, আমির হামজা হৃদয়, বিনিয়ামীন রাসেল, অ্যাডভোকেট আলাউদ্দিন প্রমুখ।

সিলেটভিউ/৮ অক্টোবর ২০১৮/এইচপি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী