Sylhet View 24 PRINT

গুজবে কান না দিয়ে নির্বাচনের প্রস্তুতি নিন: এমপি মানিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-০৮ ২২:৪৬:৪৬

ছাতক প্রতিনিধি :: পরিকল্পনা মন্ত্রণালয় ও সরকারি প্রতিষ্ঠান সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক বলেছেন, আপনারা গুজবে কান না দিয়ে নির্বাচনের প্রস্তুতি নিন। যথাসময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। নৌকা মার্কার বিজয়ের মাধ্যমে স্বাধীনতা বিরোধীদের নীলনকশা অতীতের ন্যায় পুনরায় পরাজয়ে রূপান্তরিত করতে হবে।

বৃহস্পতিবার ছাতকের ধারন নতুন বাজার বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রায় তিন কোটি টাকা ব্যায় চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এমপি বলেন, ছাতক-দোয়ারায় শিক্ষা ক্ষেত্রে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। উচ্চ শিক্ষাকে মানুষের দোড়গোড়ায় পৌছে দিতে ছাতক-দোয়ারার প্রতিটি ইউনিয়নে একটি করে কলেজ প্রতিষ্ঠা করা হবে। প্রয়োজনের তাগিদেই এখানে আরো প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান গ্রড়ে তোলা হবে। তিনি বলেন, যুদ্ধ বিদ্ধস্ত এদেশের ৩৭ হাজার প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক যোগে সরকারীকরন করেছিলেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপিওভুক্ত না রেখে সকল শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করন করার চিন্তা করছেন।

বিপর্যয় মূহুর্তে শক্ত হাতে দেশের হাল ধরতে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই উল্লেখ করে তিনি আগামী নির্বাচনে আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে এই ধারা অব্যাহত রাখার অনুরোধ জানান।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদত লাহিন মিয়ার সভাপতিত্বে ও উত্তর খুরমা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট শামসুর রহমান এবং ছাতক উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ময়নুল হকের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ফজলুর রহমান, ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ছাতক পৌরসভার প্রতিষ্টাতা মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, সৈয়দ আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান আরজক আলী, মুক্তিযোদ্ধা নুরুল আমিন।

বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরুন কান্তি গুপ্ত, সাবেক চেয়ারম্যান  সুন্দর আলী, গোবিন্দগঞ্জ সৈদেরগাও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মখলিছুর রহমান, সাধারন সম্পাদক  নুরুল হক, উত্তর খুরমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান ফজর উদ্দিন, দক্ষিন খুরমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান, সাধারন সম্পাদক আব্দুল খালিক।

ছাতক উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ওবায়দুর রউফ বাবলু, সহ সভাপতি আবু সামা রাসেল, সাকের রহমান বাবুল, যুগ্ম সম্পাদক কবির আহমদ সেবুল, সাংগঠনিক সম্পাদক রাসেল হোসেন, যুবলীগের যুগ্ম সম্পাদক  জয়নাল আবেদীন, ছাতক উপজেলা ছাত্রলীগের আহবায়ক তাজামুল হক রিপন, যুগ্ম আহবায়ক শিপলু আহমদ প্রমুখ।

সিলেটভিউ/৮ নভেম্বর ২০১৮/এমএ/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.