Sylhet View 24 PRINT

জগন্নাথপুরে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০৫ ১৮:৫১:২৬

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: সুনামগঞ্জের জগন্নাথপুরে অস্ত্রসহ ২ ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামের চন্দন মিয়ার ছেলে মোজাক্কির আলী (৩৬) ও ছাতক উপজেলার হায়দরপুর গ্রামের মৃত মান উল্লার ছেলে ডাকাত সর্দার বাচা মিয়া (৩৯)।

জানাগেছে, বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর নির্দেশনায় থানার এসআই লুৎফুর রহমানের নেতৃত্বে এসআই কবির উদ্দিন, এসআই অনিক চন্দ্র দেব ও এএসআই ফিরোজ মিয়া সহ পুলিশ দল উপজেলার সৈয়দপুর বাজারে অভিযান চালিয়ে একটি পাইপগান ও ২ রাউন্ড গুলি সহ তাদেরকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের বুধবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন, গ্রেফতারকৃত ডাকাত সর্দার বাচা মিয়া আন্ত:জেলা ডাকাত দলের সদস্য তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছিল। কুখ্যাত ডাকত বাচা মিয়াকে কারাগারে পাঠানো হয়েছে।

জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান বলেন, ডাকাত সর্দার বাচা মিয়ার বিরুদ্ধে খুন ও ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে। এরমধ্যে এক মামলায় সে ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।

সিলেটভিউ২৪ডটকম/০৫ ডিসেম্বর ২০১৮/এসএনএ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.