Sylhet View 24 PRINT

ছাতক সফরে চীনের রাষ্ট্রদূত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০৬ ০০:৪৪:৩৫

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় ও গণেশপুর খেয়াঘাট পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত মি. ঝাং জু।

বুধবার দুপুরে তিনি ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় ও গণেশপুর খেয়াঘাট পরিদর্শন করেন।বিদ্যালয়ের শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, উপজেলা নির্বাহী অফিসার বেগম আবেদা আফসারীসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ।

পরিদর্শনকালে চীনের রাষ্ট্রদূত মি. ঝাং জু বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান করেন ও শিক্ষার্থীদের চীন সফরের জন্য আহবান জানান। রাষ্ট্রদূত শ্রেণিকক্ষ পরিদর্শন করেন ও ছাতকে চীনের পক্ষ থেকে বিনোয়োগ করার উপযুক্ত স্থান বলে মন্তব্য করেন।

তিনি বলেন চীনের ভালো প্রতিবেশী, ভালো বন্ধু ও ভালো অংশীদার বাংলাদেশ। দুই দেশের এ সম্পর্ককে অন্য উচ্চতায় নিয়ে যেতে চায় চীন। উভয় দেশের সম্পর্ক এখন এক ঐতিহাসিক টার্নিং পয়েন্টে এসে দাঁড়িয়েছে। এ সময় হাতে হাত রেখে আঞ্চলিক ও আন্তর্জাতিক ইস্যুতে পারস্পরিক স্বার্থরক্ষায় একযোগে কাজ করবে দুই দেশ।

সিলেটভিউ২৪ডটকম/৬ ডিসেম্বর ২০১৮/এমএ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.