আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সুনামগঞ্জ-৩ আসনে শাহীনুর পাশাকে ঘিরে ঐক্যবদ্ধ বিএনপি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৪ ২১:৩৭:৫৫

শহীদনুর আহমেদ :: আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন । নির্বাচনে সুনামগঞ্জ-৩ (দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর) আসনে ২৩দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন জমিয়তে উলামায়ে ইসলাম থেকে মনোনীত প্রার্থী অ্যাড. শাহীনুর পাশা চৌধুরী। এই আসনে জমিয়ত প্রার্থী শাহীনুর পাশার সাথে বিএনপি নেতাকর্মীদের দূরত্ব থাকলেও নির্বাচনকে ঘিরে এখন ঐক্যের হাওয়া বিরাজ করছে। শাহীনুর পাশার সাথে নির্বাচনী প্রচারণায় যোগ দিচ্ছেন, বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সুনামগঞ্জ শহরে একটি সংবাদ সম্মেলনে শাহীনুর পাশার সাথে যোগ দেন দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর উপজেলা বিএনপির শীর্ষ নেতারা। সংবাদ সম্মেলনে তারা শাহীনুর পাশার পক্ষে ভোট চান।

ইতোমধ্যে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির বিরাজমান ফারুক বলয় ও আনছার বলয় পৃথকসভার মাধ্যমে নেতাকর্মীদের শাহীনুর পাশার পক্ষে কাজ করার নির্দেশনা দেন। সম্প্রতি জগন্নাথপুরে বিএনপি নেতা কর্ণেল অলি আহমদ ধানের শীষের পক্ষে প্রচারণা করেন। এছাড়াও জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি আবু হোরায়রা ছাদ মাস্টারসহ উপজেলা নেতাকর্মীদের শাহীনুর পাশার প্রচারণায় যোগ দিতে দেখা যাচ্ছে।

বিএনপির জয় নিশ্চিত করতে দুই উপজেলায় নিয়মিতই সভা সমাবেশ করছেন নেতাকর্মীরা। সভা সমাবেশে এক্যবদ্ধতার আহবানে ধানের শীষ প্রার্থী বিজয়ী করার প্রত্যাশা ব্যক্ত করছেন নেতৃবৃন্দ।

নির্বাচনকে সামনে রেখে ঐক্যের ব্যাপারে জেলা বিএনপির সহ সভাপতি একাংশের নেতা আনছার উদ্দিন বলেন, জমিয়ত ও বিএনপির নেতার্মীদের মধ্যে সম্পর্কের টানাপোড়ন থাকলেও ধানের শীষকে বিজয়ী করতে আমরা এখন ঐক্যবদ্ধ। প্রতিদিনই প্রচার প্রচারণায় যোগ দিচ্ছেন নেতৃস্থানীয় ব্যক্তিরা।

জেলা বিএনপির সহ সভাপতি আরেকাংশের নেতা ফারুক আহমদ বলেন, শাহীনুর পাশা চৌধুরী ২৩ দলীয় জোট ও ঐক্যফ্রন্ট এরমনোনীত প্রার্থী। ধানের শীষ নিয়ে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন । তাই ধানের শীষকে বিজয়ী করতে ৩০ তারিখ পর্যন্ত বিএনপি নেতাকর্মীরা মাঠে থাকবেন।

জমিয়ত মনোনীত প্রার্থী অ্যাড. শাহীনুর পাশা চৌধুরী বলেন, বিএনপি জমিয়তসহ ২৩ দলীয় জোট ও জাতীয় ঐক্য ফ্রন্টেরনেতৃবৃন্দ ঐক্যবদ্ধ। ধানের শীষ বিজয়ী করতে সবাই মাঠে কাজ করছেন।

সিলেটভিউ/১৪ ডিসেম্বর ২০১৮/এসএনএ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী