আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

সুনামগঞ্জে প্রচারণায় নেই মনোনয়ন বঞ্চিত জাকেরীন-লতিফ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৬ ০০:২০:১২

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ-৪(সুনামগঞ্জ সদর-বিশ্বম্ভরপুর) আসনে বিএনপির মনোনীত প্রার্থী চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়া।

মনোনয়ন পাওয়ার পর থেকে মাঠে সরব রয়েছেন প্রচার প্রচারণায়। ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রচার প্রচারণার রয়েছে মাত্র ১২ দিন।

মনোনয়ন বঞ্চিতদের বেশির ভাগ মাঠে থাকলেও এখনও দেখা মিলেনি জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি দেওয়ান জয়নুল জাকেরীন ও আরেক সহ সভাপতি আব্দুল লতিফ জেপিকে।

দলের চূড়ান্ত মনোনয়ন না পাওয়ায় অভিমানে নির্বাচন থেকে জাকিরীন দূরে আছেন বলে জানিয়েছে বিএনপির একাধিক সূত্র। তবে সকল মান অভিমানের অবসান ঘটিয়ে দুয়েক দিনের মধ্যে জাকেরীনকে প্রচারণায় সরব করা হবে বলে জানান যায়।

এদিকে মনোনয়ন বঞ্চিত হওয়ার পর দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করে লন্ডন যাচ্ছেন আব্দুল লতিফ জেপি।

বিশ্বস্থ সূত্রে জানা যায়, দুয়েক দিনের মধ্যেই লন্ডন গমন করবেন তিনি। নির্বাচনের এমন অবস্থায় দলের পক্ষে কাজ না করে তাঁর লন্ডন যাওয়ার বিষয়টি নেতিবাচকভাবে দেখছেন বিএনপির নেতৃস্থানীয় ব্যক্তিরা।

অপর দিকে মনোনয়ন না পেলেও ধানের শীষের প্রার্থী পক্ষে মাঠে কাজ করছেন মনোনয়ন বঞ্চিত জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক আ স ম খালিদ ও জেলা যুব দলের সভাপতি আবুল মনসুর শওকত। প্রতিদিনই বিভিন্ন স্থানে সভা সমাবেশ করছেন তারা।,

এ ব্যাপারে মনোনয়ন বঞ্চিত জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক আ স ম খালিদের সাথে কথা হলে তিনি বলেন, আমি সুনামগঞ্জ-৪ থেকে, দলের মনোনয়ন চেয়েছিলাম। দল ফজলুল হক আসপিয়াকে চুড়ান্ত মনোনয়ন দিয়েছেন। ৩০ তারিখ বিজয় নিশ্চিত করার জন্যে সকল বিভেদ ভুলে দলের পক্ষে কাজ করছি।

প্রচার প্রচারণায় না থাকার ব্যাপারে মনোনয়ন বঞ্চিত আব্দুল লতিফ জেপি বলেন, প্রচার প্রচারণায় আমি নেই তা ঠিক নয়। ২ থেকে ৩ জায়গায় দলের পক্ষে সভা সমাবেশ করেছি। ব্যক্তিগত কাজে লন্ডন যেথে হচ্ছে আমাকে। না হলে মাঠে সক্রিয় থাকতাম।

নিজের অবস্থান পরিস্কার করে মনোনয়ন বঞ্চিত দেওয়ান জয়নুল জাকেরীন বলেন, আমি ব্যক্তিগত কাজে ঢাকায় আছি। তাই প্রচারণায় নামতে পারছি না। তবে মঙ্গল বার ঢাকা থেকে ফিরবো। তখন থেকে প্রার্থীর পক্ষে মাঠে কাজ করবেন বলে জানান তিনি।

সিলেটভিউ২৪ডটকম/১৬ ডিসেম্বর ২০১৮/এসএনএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী