আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

প্রধানমন্ত্রী হাওরাঞ্চলের উন্নয়নের যেকোনো প্রস্তাব দ্রুত অনুমোদন দেন: প্রতিমন্ত্রী মান্নান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ২১:৪৭:৩৩

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, সুখী সমৃদ্ধ বাংলাদেশ পেতে নৌকাকেই বিজয়ী করতে হবে। নৌকা বিজয়ের মাধ্যমে আওয়ামীলীগ সরকার পুরনায় ক্ষমতায় আসবে। আর আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হবে, উন্নয়ন হবে এ দেশের মানুষের ভাগ্যের। প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিন্তাধারা এ দেশের মানুষের ভাগ্য উন্নয়নের। তার নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা অবিস্মরণীয়। এখন রাস্তাঘাট, স্কুল-কলেজের দিকে তাকালেই বোঝা যায় যে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, হাওরাঞ্চলের মানুষের উন্নয়নে শেখ হাসিনা কি ভুমিকা রেখেছেন তা আপনারা জানেন, আমি হাওরাঞ্চলের উন্নয়নের জন্য যখনই নিয়ে যাই তিনি সাথে সাথেই অনুমোদন দিয়ে দেন। তিনি হাওরবাসীর সব দাবি পূরণ করেছেন। সারাদেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুরের প্রত্যেকটি স্কুল কলেজে নতুন নতুন ভবন, গ্রামে গ্রামে বিদ্যুৎ, সেতু, ক্লিনিক, বয়স্ক ভাতা, মহিলাদের বিধবা ভাতা, কৃষি সরঞ্জাম সবকিছুই শেখ হাসিনার সরকার ঘরে ঘরে পৌছে দিচ্ছে। শেখ হাসিনার সরকার সব ধর্মের মানুষের সুযোগ সুবিধা দিচ্ছে। আর শেখ হাসিনার সরকার আবার ক্ষমতায় আসতে পারলে দেশের চেহারা পাল্টে যাবে। দেশের কোন সমস্যা থাকবেনা, দেশের প্রতিটি স্থানকে উন্নয়নে পরিপূর্ণ করে দেয়া হবে। প্রতিটি গ্রাম হবে শহর।

তিনি আরও বলেন, নৌকা হল উন্নয়নের প্রতীক, স্বাধীনতার প্রতিক, আর এই আওয়ামীলীগই আমাদেরকে মুক্তি দিয়েছিল। তাই বঙ্গবন্ধুর সোনার বাংলা ও শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ ও উন্নত বাংলাদেশ গড়তে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের বিকল্প নাই।

সোমবার সন্ধ্যা ৬টায় পুর্ব বীরগাঁও ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় সাবেক চেয়ারম্যান ইমদাদুল হক ও মাস্টার সৈয়দুর রহমানের যৌথ সভাপতিত্বে উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেনের সঞ্চালনায় বক্তব্য বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হাজী তহুর আলী, সাধারণ সম্পাদক আতাউর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, দপ্তর সম্পাদক দিলীপ কুমার, সাবেক চেয়ারম্যান শাহিদূর রহমান, পূর্ব বীরগাঁও ইউনিয়ন চেয়ারম্যান নুর কালাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম জহুর, জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া, আওয়ামীলীগ নেতা জি এম সাজ্জাদূর রহমান, আসাদুর রহমান আসাদ, সাবেক ভাইস চেয়ারম্যান সিতাংশু শেখর ধর সিতু, উপজেলা যুবলীগের সহ সভাপতি রাজা মিয়া, উপজেলা কৃষকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল গনি ভান্ডারী যুবলীগ নেতা মাহবুব রুবেল, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আল মাহমুদ সোহেল সহ প্রমুখ।

এর আগে বিকাল ৪ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার কামরুপদলং গ্রামে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রী এম এ মান্নানসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও গ্রামের গন্যমান্য ব্যাক্তিবর্গ।

পরে সন্ধ্যা ৭টায় উপজেলার হাসকুড়ি গ্রামে উঠান বৈঠকে বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী।

সিলেটভিউ/১৭ ডিসেম্বর ২০১৮/এসকে/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী