Sylhet View 24 PRINT

সুনামগঞ্জে শিক্ষকের বিরুদ্ধে প্রধান শিক্ষকের বিশৃঙ্খলার অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-০৭ ২২:৩৭:৩০

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ সদর উপজেলার বুলচান্দ উচ্চ বিদ্যালয়ের টাকা আত্মসাতের স্বীকারোক্তির নথি না দেয়ায় এক শিক্ষকের বিরুদ্ধে বিশৃঙ্খলার অভিযোগ তুলেছেন প্রধান শিক্ষক মো. নুরুল আবেদীন।

ক্রীড়া শিক্ষক রুহুল আমীনের  বিরুদ্ধে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বরাবরে সম্প্রতি একটি লিখিত আবেদন করেন তিনি। যার অনুলিপি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, জেলা শিক্ষা অফিসার, উপজেলা নির্বাহী ও জেলা প্রশাসকের কাছে দেয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ক্রীড়া শিক্ষক রুহুল আমীন বিভিন্ন সময় এখতিয়ার বর্হিভুতে কাজের মাধ্যমে বিদ্যালয়ে শিক্ষার পরিবেশ নষ্ট করছেন। অভিযোগ সূত্রে জানা যায়, ২০০৪ সালে  বিদ্যালয়ের টাকা আত্মসাৎ করায় ক্রীড়া শিক্ষক রুহুল আমীনের বিরুদ্ধে কারণ দর্শানো নোটিশ করে বিদ্যালয় প্রশাসন। নোটিশের জবাবে টাকা আত্মসাতের কথা স্বীকার করে ফেরত দেয়ার লিখিত অঙ্গিকার করেন তিনি। যার নথি বিদ্যালয়ে সংরক্ষিত রয়েছে। সম্প্রতি আত্মসাতের স্বীকারক্তির নথির জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষককে হুমকি দিয়ে আসছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়। যার ফলে বিদ্যালয়ের পরিবেশ বিঘিœত হচ্ছে ।

এ ব্যাপারে অভিযোগকারী প্রধান শিক্ষক মো. নুরুল আবেদীন বলেন, সহকারি শিক্ষক রুহুল আমীনের কারনে বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ নষ্ট হচ্ছে। শিক্ষক-শিক্ষার্থীর সাথে অসদাচরণ করছেন তিনি। তাঁর বিরুদ্ধে বিগত সময় বিদ্যালয়ের অর্থ আত্মাসাতের অভিযোগ ছিল, যার স্বীকারোক্তি বিদ্যালয়ের নথিতে সংক্ষণ রয়েছে। ওই নথি ফেরত নিতে হুমকি দিচ্ছেন তিনি, বিষয়টি আমি প্রশাসনকে অবগত করেছি।

এ ব্যাপারে অভিযোক্ত রুহুল আমীনের তাঁর বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা রটনা ছড়ানো হচ্ছে, এ বিষয়ে আমি কিছুই জানি না।

সিলেটভিউ/৭ ফেব্রুয়ারি ২০১৯/এসএনএ/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.