Sylhet View 24 PRINT

দিরাইয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার অঙ্গীকার করলেন মঞ্জু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৬ ২১:২৪:১৯

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাই উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী তার সমর্থকদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করার অঙ্গীকার করেছেন।

এসময় তিনি বলেন, উপজেলা নির্বাচনে আমরা আওয়ামীলীগ পরিবারের চারজন প্রতিদ্বন্দ্বিতা করেছি । এলাকার সাংসদ ড. জয়া সেনগুপ্তার নেতৃত্বে দিরাই উপজেলাকে একটি আদর্শ ও উন্নয়নের রোলমডেল হিসেবে গড়তে নিরলসভাবে কাজ করে যাবো।

তিনি আর বলেন, আমি নির্বাচিত হওয়ার পর সংসদ সদস্য জয়া সেনগুপ্তার সাথে দেখা করেছি। তিনি আমাকে আশ্বাস দিয়ে বলেছেন, দিরাই উপজেলাকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত উপজেলা গঠনে সার্বিক সহযোগিতা করে যাবেন।

একজন নির্লোভ ও দুর্নীতিমুক্ত চেয়ারম্যান হিসেবে দিরাইবাসীর সেবা করে যেতে তিনি সবার কাছে দোয়া ও আর্শিবাদ চান।

শনিবার দুপুর ১২টায় বাগানবাড়ী কমিউনিটি সেন্টারে  দিরাই উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী নির্বাচন পরিচালনা কমিটি আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন হাজি রহমত উল্লা।

শিক্ষক সরদার গোলাম মোস্তফা রুমীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা আমিরুল ইসলাম, ব্যারিস্টার ফখরুল আলম চৌধুরী শামীম, যুক্তরাজ্যস্থ দিরাই থানা ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের নির্বাহী সদস্য সিজিল মিয়া, যুবলীগ নেতা সেবুল রেজা চৌধুরী, আওয়ামীলীগ নেতা মতিউর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।

সকাল থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে বিজয় মিছিল নিয়ে নেতাকর্মী ও কর্মীসমর্থকরা সভায় যোগ দেন ।

উল্লেখ্য গত ১০ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী প্রদীপ রায়কে ৬২ ভোটে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন মঞ্জুর আলম চৌধুরী।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মার্চ ২০১৯/এইচপি/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.