Sylhet View 24 PRINT

বাজেটকে স্বাগত জানিয়ে সুনামগঞ্জে ছাত্রলীগের মিছিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৪ ২১:৩৬:৪৪

ছাতক প্রতিনিধি :: ‘বাংলাদেশের সার্বিক উন্নয়নের বাস্তবমুখী’ বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ।

শুক্রবার (১৪ জুন) বিকেল ৫টায় আনন্দ মিছিলটি শহরের উকিলপাড়া থেকে শুরু করে নগরীর প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে ট্রাফিক পয়েন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে ‘সমৃদ্ধির সোপানে বাংলাদেশ, সময় এখন আমাদের’- স্লোগানকে ধারণ করে ২০১৯-২০২০ অর্থ বছরের বাস্তবমুখী এবং কৃষি, শিল্প, শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, বিজ্ঞান ও প্রযুক্তিমুখী বাজেট প্রণয়ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনের মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবুল হাসনাত কাওসার, গৌতম তালুকদার দ্বীপ, কাওসার আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান, রাহাত আহমদ।

এসময় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ফয়েজ ইসলাম সুমন, জেলা ছাত্রলীগ নেতা মাহমুদুল ইসলাম পলাশ, জাহেদ, মাজেদ, রাহি, সাইফ উদ্দীন, তাফসীরুল ইসলাম, মাহবুব আলম, সফিকুর রহমান রনি, জুনেদ, সেলিম, জুয়েল, নিজুম, ফাহিম, ফাহাদ রানা, সাইদুল, জাহিন, নিহান, মাহাদি, রাজন, শামসুজ্জামান, আমজাদ আহমদ, ইউনুস খান প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৪ জুন ২০১৯/এমএ/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.