Sylhet View 24 PRINT

গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজে শোক দিবস পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১৫ ২১:৪৮:৪৫

ছাতক প্রতিনিধি :: নানা আয়োজনে ছাতকের গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকি ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সকালে কলেজের  অধ্যক্ষ মো. সুজাত আলী রফিকের নেতৃত্বে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে এক শোক র‌্যালি কলেজ ক্যাম্পাস থেকে শুরু হয়ে সিলেট-সুনামগঞ্জ সড়ক প্রদক্ষিণ করে।

পরে কলেজ ক্যাম্পাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

সেখানে অধ্যক্ষ তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বঙ্গবন্ধু হত্যার ইতিহাস তুলে ধরেন এবং ছাত্র-ছাত্রীদের কলেজ লাইব্রেরিতে সংরক্ষিত বঙ্গবন্ধু সম্পর্কে বিভিন্ন বই পড়ে তার সম্পর্কে বিস্তারিত জানার আহবান জানান।
 
উপাধ্যক্ষ মা. মহী উদ্দিন এর সভাপতিত্বে ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক বাবুল চন্দ্র দেব এর পরিচালনায় এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অধ্যাপক মো. তৈমুছ আলী, অধ্যাপক জান্নাত আরা খান, প্রভাষক মো. আকবর আলী, প্রভাষক আমিন উদ্দিন, প্রভাষক তপন কুমার দে, প্রভাষক সনজিৎ নারায়ণ চৌধুরী, প্রভাষক  মোহাম্মদ নজরুল ইসলাম, প্রভাষক আবুল হাসনাত, প্রভাষক শিল্পী সমাজপতি, প্রভাষক শাহীন রাজা চৌধুরী, প্রভাষক খলিলুর রহমান, প্রভাষক মো. কুতুব উদ্দিন, প্রভাষক আয়াস উদ্দিন ও অফিস সহকারী রাখাল কৃষ্ণ তারণ।

সভাপতির বক্তব্যে উপাধ্যক্ষ মহোদয় বঙ্গবন্ধুর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। শেষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সিলেটভিউ২৪ডটকম/ ১৫ আগস্ট ২০১৯/ মাহবুব/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.