Sylhet View 24 PRINT

দক্ষিণ সুনামগঞ্জে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২৫ ২০:৫০:৪৫

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব বীরগাঁও ইউনিয়নের ধরমপুর গ্রামের এক ওমান প্রবাসীর জায়গা জবরদখল ও মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী প্রবাসী মাওলানা নজরুল ইসলাম।

রবিবার (২৫ আগস্ট) বিকাল সাড়ে তিনটায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জস্থ দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার বিরুদ্ধে গত ২৪ আগস্ট ২০১৯ তারিখে অনলাইন নিউজপোর্টালসহ প্রিন্ট পত্রিকায় ওমানের ভিসা দিয়ে বাড়ীর দলিল জিম্মি করে পরিবারকে উচ্ছেদ করতে বসতঘর ভাংচুর করার নামে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা ভিত্তিহীন ও বানোয়াট। আমার সম্পর্কে বলা হয়েছে, আমি আদম ব্যবসায়ী, এর কোন প্রমাণ কেউ দিতে পারবে না।এধরণের সংবাদ প্রকাশ করায় আমার মানসম্মানের হানি হয়েছে। এই বিষয়টি প্রমাণ না দিতে পারলে ভবিষ্যতে আমি আইনি ব্যবস্থা নেব।

সেই সাথে সংবাদে বলা হয়েছে আমি আমার বড় ভাই আব্দুস সালামের ছেলে আসাদকে ১ লক্ষ ২০ হাজার টাকা চুক্তিতে বাড়ির দলিল বন্ধক রেখে ওমানে পাঠিয়েছি সেই কথার কোন ভিত্তি নাই। আমি আমার ভাইয়ের জায়গার দলিল জিম্মি করি নাই। প্রকৃতপক্ষে আমার বড় ভাই আব্দুস সালাম ৮ শতক জায়গা আমার কাছে বিক্রি করেছেন। যা আমি আমার পরিবারের লোকজনের চলাচলের রাস্তার জন্য রেখে ছিলাম। তিনি বলেন, আমি প্রবাসে থাকার সুবাধে আমার ভাই বাতিজা জোরপূর্বক জবরদখল করে আমার চলাচলের রাস্তায় বসতঘরসহ ঘরের বারান্দা নির্মাণ করেন। প্রবাসে থাকা অবস্থায় তাদেরকে অনেক বাঁধা নিষেধ করেও কোন ফায়দা হয়নি। পরে আমার আত্মীয়রা আমাদের পরিবারের চলাচলের রাস্তায় নির্মিত বারান্দা ভেঙে রাস্তা বের করে দিয়েছেন।

একটি কুচক্রীমহল আমার সহজ সরল ভাইকে প্ররোচনা দিয়ে আমার বিরোদ্ধে মিথ্যা সংবাদ ও থানায় মিথ্যা অভিযোগ দিতে বাধ্য করেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সিলেটভিউ২৪ডটকম/ ২৫ আগস্ট ২০১৯/এসকে/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.