Sylhet View 24 PRINT

নদীতে মাছ ধরায় দিরাইয়ে ২ নাবালকে পিটিয়ে আহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৯ ১১:৪৭:২৮

দিরাই প্রতিনিধি ::সুনামগঞ্জের দিরাইয়ে নদীতে মাছ ধরায়  ২ নাবালক ছেলেকে পিটিয়ে আহত করেছে প্রভাবশালীরা। আহতরা হলেন জাহের মিয়া (১৭) ও তারেক (১৩) তারা করিমপুর ইউনিয়নের নতুন কর্ণগাঁও গ্রামের ভিক্ষুক শরীফ উল্লার পুত্র।

বুধবার বিকেলে উপজেলার করিমপুর ইউনিয়নের মকসদপুর ইট ভাটা সংলগ্ন মরা সুরমা নদীর তীরে এঘটনা ঘটে।

পরে স্থানীয়রা  আহত নাবালকদের উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এঘটনায় শরীফ উল্লা বাদী হয়ে করিমপুর ইউনিয়নের মকসদ পুর গ্রামের আবু হানিফার পুত্র নুরুজ্জামান (৪৫) ও সৈয়দ আহমদের পুত্র হোসাইন (৩০) দুজনের বিরুদ্ধে দিরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্র ও শরীফ উল্লা জানান, ভিক্ষাবৃত্তি করে পরিবারের ৫ সদস্যের ভরনপোষণ করেন শরীফ উল্লা। তার দুই ছেলে ট্যালাজাল দ্বারা মাছ ধরে আনলে তাদের ঘরে মাছ রান্না হয়, নতুবা যা জোটে তাতেই আহার সারে পরিবারের লোকজন। ঘটনার দিন শরীফ উল্লার দুই ছেলে তাদের বসত বাড়ির নিকট দিয়ে বয়ে যাওয়া মরা সুরমা নদীর অপর পাড়ে মকসদ পুর গ্রামের ইট ভাটার পাশে নদীতে ট্যালাজাল দ্বারা মাছ ধরছিল। এসময় নদী সংলগ্ন খালের ইজারাদার নুরুজ্জামান ও হোসাইন শরীফ উল্লার দুই ছেলেকে আক্রমণ করে ইলেকট্রিক ক্যাবল ও লাঠি দ্বারা বেধরক মারধর করে দুই ভাইকে রক্তাক্ত আহত করে।

দিরাই থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সি‌লেট‌ভিউ২৪ডটকম/১৯ সে‌প্টেম্বর ২০১৯/এইচপি/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.