Sylhet View 24 PRINT

যতদিন বাচঁবো, মানুষের সেবা করে যাবো: মাওলানা ফয়েজ আহমদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২০ ২০:৫৬:০৮

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুরে মাদীনাতুল খাইরী আল ইসলামীর চেয়ারম্যান ও ইক্বরা টিভির জনপ্রিয় ভাষ্যকার শায়খ মাওলানা ফয়েজ আহমদ বলেছেন, মহান আল্লাহ পাক যতদিন বাচিঁয়ে রাখবেন ততদিন মসজিদ-মাদ্রাসা, স্কুল-কলেজ নির্মাণসহ মানুষের কল্যাণে কাজ করে যাবো।

রোববার (২০ অক্টোবর) দুপুরে পৌর শহরের হবিবপুর মাদীনাতুল উলুম মাদ্রাসা ভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সভায় আরো বক্তব্য রাখেন, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় ও সিলেট ভিউ২৪ এর নিজস্ব প্রতিবেদক মো. সানোয়ার হাসান সুনু।

এসময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক দৈনিক প্রথম আলো প্রতিনিধি অমিত দেব, দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি হুমায়ূন কবির, দৈনিক শুভ প্রতিদিন প্রতিনিধি মো. শাহাজাহান মিয়া, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি রিয়াজ রহমান, এসএম ফরিদ, জুয়েল আহমদ প্রমূখ।

সভায় ইক্বরা টিভির জনপ্রিয় ভাষ্যকার শায়খ মাওলানা ফয়েজ আহমদ বাংলাদেশ ও বিশ্বের বিভিন্ন দেশে মাদীনাতুল খাইরী আল ইসলামীর উদ্যোগে বিশাল কর্ম যজ্ঞের স্মৃতি চারণ করে বলেন, এই সংগঠনের পক্ষ থেকে  বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে আমরা মানব কল্যাণ মূলক কাজ করে যাচ্ছেন। এসময় কাজের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

সিলেটভিউ২৪ডটকম/ ২০ অক্টোবর ২০১৯/ এসএইচএস/এসএইচ




সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.