Sylhet View 24 PRINT

দিরাইয়ে তুহিন হত্যা: দুই জনের স্বীকারোক্তি, বাবা ও চাচা আবারো রিমান্ডে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২১ ১৯:০৩:৪০

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজা নগর ইউনিয়নের কেজাউরা গ্রামে শিশু তুহিন হত্যাকান্ডের ঘটনায় বাবা ও চাচাকে আবারো রিমান্ডে নিয়েছে পুলিশ।

পিতা আব্দুল বাসিরকে পাচ দিন ও দুই চাচাকে তিন দিন করে রিমান্ডে নিয়েছে পুলিশ। সোমবার (২১ অক্টোবর) বিকেলে ৫টায় সুনামগঞ্জ জ্যেষ্ঠ জুডিশিয়াল আদালতের বিচারক শ্যাম কান্ত সিনহা তিন আসামির রিমান্ড মঞ্জুর করেন।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম নজরুল বলেন, জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের পক্ষ থেকে নিহত শিশুর পিতা আব্দুল বাসির ও চাচা আব্দুল মোছাব্বির ও জমশেদ আলীকে আদালতের কাছে সাত দিন করে রিমান্ডের আবেদন করা হয়। আদালত তুহিনের পিতার পাঁচ দিন এবং দুই চাচাকে তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন ।

তিনি জানান, হত্যাকান্ডের বিষয়ে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাদের আবারো রিমান্ডে আনা হয়েছে।

এর আগে শুক্রবার পিতা আব্দুল বাসির ও দুই চাচাকে তিন দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে পুলিশ। পরে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এ দিকে মঙ্গলবার নিহতের আরেক চাচা নাসির উদ্দিন ও চাচাতো ভাই শাহরিয়ার ঘটনার সঙ্গে নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্ধী দেন।

এ ঘটনায় প্রথমে সন্দেহভাজন হিসেবে তুহিনের বাবা ,দুই চাচা, চাচী, চাচাতো বোন ও চাচাতো ভাইকে আটক করে পুলিশ। পরে পাঁচ জনকে গ্রেফতার দেখিয়ে চাচী ও চাচাতো বোনকে ছেড়ে দেয়া হয়।

হত্যাকান্ডের পর দিন শিশু তুহিনের মা মনিরা বেগম অজ্ঞাতনামা কয়েক জনকে আসামি করে দিরাই থানায় মামলা দায়ের করেন। পরে ঐ মামলায় তুহিনের বাবাসহ ৫ জনকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রাম থেকে ঝুলন্ত অবস্থায় তুহিনের লাশ উদ্ধার করে পুলিশ। ক্ষতবিক্ষত তুহিনের পেটে দুটি ধারালো ছুরি বিদ্ধ ছিল। তার গলা, কান ও লিঙ্গ কাটা ছিল।

সিলেটভিউ২৪ডটকম/২১ অক্টোবর ২০১৯/শহীদনূর/ জেএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.