Sylhet View 24 PRINT

সুনামগঞ্জে কুস্তি খেলা প্রতিযোগিতার আয়োজন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৩ ২১:১৪:৫৫

সুনামগঞ্জ প্রতিনিধি :: গ্রামবাংলার প্রাচীনতম ঐহিত্যবাহী কুস্তি খেলাকে সবার সামনে তুলে ধরার জন্য সুনামগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে আন্ত. উপজেলা কুস্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) শহরের জেলা স্টেডিয়ামে সকাল ৯টা থেকে বিকাল পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা। খেলার উদ্বোধন করবেন সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ ।

বুধবার বেলা ৩টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে কুস্তি প্রতিযোগিতার বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ তথ্য জানান কুস্তি প্রতিযোগিতা আহবায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম। এছাড়াও কুস্তি প্রতিযোগিতায় বিভিন্ন উপজেলার খেলোয়ারগন খেলায় অংশগ্রহণ করবেন বলে এতে জানানো হয়।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম বলেন, সুনামগঞ্জের হাওরাঞ্চলের ঐতিহ্যবাহী কুস্তি খেলাকে তুলে ধরার জন্য আমাদের এই প্রয়াস। তিনি আরও বলেন খেলার প্রতি আসক্ত থাকলে কেউ খারাপ পথে যাবে না। খেলা মানুষের মানসিকতা পরিবর্তন করে দেয়। এসময় তিনি সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন।

সভায় বক্তব্য রাখেন রিপোর্টাস ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু,যুগ্ম সাধারণ  সম্পাদক জাকির হোসেন,সাংবাদিক শহীদনূর আহমেদ , আল আমিন, সাংবাদিক ফুয়াদ মনি,আমিনুল ইসলাম।

সিলেটভিউ২৪ডটকম/১৩ নভেম্বর ২০১৯/এসএনএ/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.