Sylhet View 24 PRINT

ছাতকে ধীর গতিতে চলছে শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের নির্মাণ কাজ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৪ ১৯:২১:২৭

ছাতক প্রতিনিধি :: ছাতকে ধীর গতিতে চলছে শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের নির্মাণ কাজ। ঐতিহ্যবাহী পাবলিক খেলার মাঠ (মন্টু বাবুর মাঠ) কে শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে পরিণত করতে সরকারীভাবে এর নির্মাণ কাজ খুব জোরেসোরেই শুরু করা হয়।

ইতিমধ্যে বেশ কয়েকটি স্থাপনা ভেঙ্গে মাঠের কিছু ভুমি দখলমুক্ত করা হয়। শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের নির্মাণ কাজের মধ্যে একটি দৃষ্টি নন্দন অফিস বিল্ডিং ও মাঠের চারপাশে পাকা কয়েকটি বেঞ্চ নির্মাণ করা হয়েছে।

স্থানীয়রা জানান বর্তমানে মাঠের নির্মাণ কাজের গতি অনেকটাই কমে গেছে।

মঙ্গলবার মাঠের বর্তমান অবস্থা পরিদর্শন করতে সরজমিনে যান উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির।

মাঠের প্রয়োজেনে নিজস্ব মালিকানাধীন কিছু ভুমি স্বেচ্ছায় দিয়েছেন বলেও জানান শহরের মন্ডলীভোগ এলাকার বাসিন্দা মৃত মানিক মিয়ার পুত্র প্রবাসী মনির মিয়া।

নির্মাণাধীন শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের অফিস সংলগ্ন, প্রবেশদ্বারের দক্ষিন দিকে ২০ ফুট দৈর্ঘ ও ১৮ ফুট প্রস্থ এক খন্ড ভূমি ষ্টেডিয়ামের জন্য স্বেচ্ছায় দান করেন বলে তিনি দাবী করছেন।

তিনি মনে করেন এলাকার ভবিষ্যৎ প্রজন্মের জন্য শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম নির্মাণের মাধ্যমে খেলাধুলা করার মতো একটি সুস্থ পরিবেশ সৃষ্টি হতে যাচ্ছে। খেলাধুলার স্বার্থে ষ্টেডিয়াম নির্মাণে সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য মনির মিয়া সকলের প্রতি আহবান জানিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/৪ ডিসেম্বর ২০১৯/এমএ/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.