Sylhet View 24 PRINT

সুনামগঞ্জে প্রতিবন্ধী দিবস পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৫ ১৮:৪২:৩৩

সুনামগঞ্জ প্রতিনিধি ::  সুনামগঞ্জে আলোচনা-সভা, র‌্যালি, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ২৮তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) জেলা প্রশাসন, জেলা সমাজ সেবা কার্যালয় ও জেলা প্রতিবন্ধী সেবা কেন্দ্রের যৌথ আয়োজনে এবং সুনামগঞ্জ অটিস্টিক স্কুলের সহযোগিতায় দিবস উপলক্ষ্যে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় শহীদ আবুল হোসেন মিলনায়তনে এসে আলোচনা-সভায় মিলিত হয়।

জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক সুচিত্রা রায়ের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ এবং শহর সমাজসেবা অফিসার শাহীনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিুশ সুপার আবু তারেক, সিভিল সার্জন ডা. আশুতোষ দাস, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা (ভা.) ডা. তানজিল হক, স্বপ্ন ডানার নির্বাহী পরিচালক জাহাঙ্গীর আলম, সুবিমল চক্রবর্তী চন্দন প্রমুখ।

এসময় সুনামগঞ্জ অটিস্টিক স্কুলের শিক্ষকবৃন্দ, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, সুনামগঞ্জ জেলার বিভিন্ন প্রতিবন্ধী সংস্থা সমূহের সদস্যবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে অনুষ্ঠিত চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

এসময় সুনামগঞ্জ অটিস্টিক স্কুলের শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

সিলেটভিউ২৪ডটকম/০৫ ডিসেম্বর ২০১৯/এমএসএন/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.