Sylhet View 24 PRINT

দিরাইয়ে নানা আয়োজনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সম্মেলন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৮ ২২:০৯:৪৭

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাইয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড দিরাই উপজেলা ও পৌর শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় উপজেলা গণমিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

শুরুতেই উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য রালি শহর প্রদক্ষিণ করে। পরে উপজেলা গণমিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সন্তান কমান্ডের সভাপতি শাহজাহান মিয়ার সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক সুবীর দাস ও সহ-সাংগঠনিক সম্পাদক মফশ্বির মিয়ার যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী,বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র মোশাররফ মিয়া,দিরাই থানা অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আতাউর রহমান, সাবেক কমান্ডার আব্দুল কাইয়ুম, সাবেক উপদেষ্টা কানাইলাল রায়, ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপদেষ্টা মুরাদ মিয়া, সাধারণ সম্পাদক রাহাত মিয়া রাহাত, সাংগঠনিক সম্পাদক তাপস তালুকদার, এবিএম মনসুর সুদীপ, মোহন মিয়া প্রমুখ।

এছাড়াও সম্মেলনে ৩ শতাধিক মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান উপস্থিত ছিলেন।

সম্মেলনে শাহজাহান মিয়াকে উপজেলা শাখায় সভাপতি ও রাহাত মিয়া রাহাতকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট ও পৌর শাখায় সাহিদ সরদারকে সভাপতি ও এবিএম মনসুর সুদীপ কে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৮ জানুয়ারি ২০২০/হিল্লোল/জুনেদ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.