Sylhet View 24 PRINT

দিরাইয়ে এলপিএল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৯ ১৩:০২:৩৭

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাইয়ে লৌলারচর স্পোর্টিং ক্লাবের আয়োজনে এলপিএল টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ১২ তম আসরের ফাইনাল সম্পূন্ন হয়েছে।

শনিবার লৌলারচর গ্রামের মাঠে ফাইনালে মুখোমুখি হয় লৌলারচর ধূমপানবিরোধী ক্রিকেটার্স ও লৌলারচর ডায়নস্টিক ডিফেন্ডার।

ফাইনাল খেলায় লৌলারচর ধূমপানবিরোধী ক্রিকেটার্স কে পরাজিত করে টুর্নামেন্টে সেরার গৌরব অর্জন করে লৌলারচর ডায়াগনস্টিক ডিফেন্ডার।

লৌলারচর স্পোর্টিং ক্লাবের সভাপতি গোপেশ মজুমদারের সভাপতিত্বে ও সজীব ভৌমিক এবং রুদ্র সামন্তর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলার আওয়ামীলীগের সহসভাপতি, শাল্লা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট অবনী মোহন দাস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি জগদীশ সামন্ত, ক্লাবের সাধারন সম্পাদক হীরেন্দ্র কুমার রায়, পুলিশ সার্জেন্ট ও ক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য স্বপন তালুকদার, মুক্তিযোদ্ধা ক্ষীতিন্দ্র দাস, প্রবীণ মুরুব্বী নীলসুন্দর তরপদার, সুখময় সেনাপতি, ব্যবসায়ী বরুন ভুঁইয়া, কৃষি মন্ত্রণালয়ের সহকারী প্রশিক্ষণ কর্মকর্তা সুব্রত রঞ্জন হাজরা, পুলিশ সার্জেন্ট বিশ্বজিৎ সামন্ত, ক্লাবের সদস্য প্রণব ভুইয়া, বিজিত সামন্ত, পলাশ কান্তি দাশ, অভিজিৎ সমাজপতি, দ্বীপেন ভৌমিক, সুফল সমাজপতি, দিমান ভৌমিক, সজীব দাস আপন, জয়ন্ত সামন্ত, সুজন হাজরা ভুট্টোসহ লৌলারচর স্পোর্টিং ক্লাবের সদস্য ও এলাকার ক্রীড়াপ্রেমিরা।পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

খেলায় প্লেয়ার অব দ্য ফাইনাল রোমেন সর্দার, বোলার অব দ্য টুর্ণামেন্ট মোঃ হৃদয়,ব্যাটসম্যান অব দ্য টুর্ণামেন্ট রোমেন সর্দার,প্লেয়ার অব দ্য টুর্ণামেন্ট হয় সাকিব।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জানুয়ারি ২০২০/এইচপি/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.