Sylhet View 24 PRINT

দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধার খড়ের ঘরে প্রতিপক্ষের আগুন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৮ ২২:০১:৫১

দোয়ারাবাজার প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের গোয়ারাই গ্রামের মুক্তিযোদ্ধা ব্রজেন্দ্র দেবনাথের খড়ের ঘর আগুনে জ্বালিয়ে দেয়ার অভিযোগ ওঠেছে।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, একই গ্রামের মৃত জহুর আলীর পুত্র রশিদ আহমদ গংরা দীর্ঘদিন ধরে ওই হিন্দু পরিবারকে ভিটে ছাড়া করতে নানাভাবে অত্যচার নির্যাতন চালিয়ে আসছে। এনিয়ে একাধিকবার গ্রামপঞ্চায়েতের সালিশ বৈঠকে এহেন কর্মকাণ্ড পুনরায় না ঘটানোর অঙ্গিকারে মুচলেকাও দিয়ে থাকে প্রতিপক্ষের লোকজন। তারপরেও চলতে থাকে তাদের ওপর অত্যাচার নির্যাতন।

এ নিয়ে মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দিতে চাইলে দুপুরে মুক্তিযোদ্ধা ব্রজেন্দ্র দেবনাথের বসতবাড়ির খড়ের ঘরে আগুন ধরিয়ে দেয় প্রতিপক্ষের লোকজন। পরে স্থানীয়দের খবরে ছাতক থেকে ফায়ার সার্ভিসের একটি টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে ওই ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি এ বিষয়ে প্রশাসনের দ্বারস্থ হওয়ার পরামর্শ দিয়েছি।

জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা বলেছেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.