Sylhet View 24 PRINT

দোয়ারাবাজারে ডোবা থেকে মহিলার লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২০ ২০:২৩:৩২

দোয়ারাবাজার প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজারে ডোবা থেকে তিন সন্তানের জননী হোসনে আরা বেগম (৪০) নামে এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি উপজেলার দোহালিয়া ইউনিয়নের করালি গ্রামের জামিল মিয়ার স্ত্রী।

এ দিকে ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক থাকায় ওই মৃত্যুকে ঘিরে চলছে নানা গুঞ্জন। কেউ বলছে হত্যা, আবার কেউ বলছে আত্মহত্যা।

অপরদিকে পুলিশ বুধবার বিকালে উপজেলার কনসখাই হাওরের খাসিয়ামারা নদীর তীরবর্তী (২৬ নং পিআইসি) ফসলরক্ষা বাঁধের পাশের গভীর গর্ত থেকে আবুল কাশেম নামে সত্তরোর্ধ আরেক বৃদ্ধের লাশ উদ্ধার করে।

তিনি উপজেলার সুরমা ইউনিয়নের পশ্চিম টিলাগাঁও গ্রামের সামছুদ্দিন মুন্সির পুত্র। তিনি মানসিক রোগে ভূগছিলেন বলে পুলিশ জানায়।

এ নিয়ে গত ২৪ ঘন্টায় দু’টি নিহতের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার দোহালিয়া ইউনিয়নের করালি গ্রামের পার্শ্ববর্তী ডোবায় নিহতের ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে বিকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত হোসনে আরা বেগম মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন বলে পারিবারিক সূত্রে জানা যায়।

দোয়ারাবাজার থানার এস আই সজিব দত্ত লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় লাশটি সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/২০ ফেব্রুয়ারি ২০২০/টিআই/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.