Sylhet View 24 PRINT

দোয়ারাবাজারে মসজিদের ইমামকে নিয়ে সংঘর্ষ, সালিশীসহ আহত ২০

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-৩১ ২২:২৫:১৮

দোয়ারাবাজার প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজারে মসজিদের ইমামকে কেন্দ্র করে সংঘর্ষে মুসল্লি ও সালিশীসহ দু’পক্ষের অন্তত ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে উপজেলার নরসিংপুর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামের জামে মসজিদ প্রাঙ্গণে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে ওই গ্রামের (উত্তর শ্রীপুর) জামে মসজিদের সদ্যনিযুক্ত ইমামের দায়িত্ব পালনে অনিয়ম নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে পঞ্চায়েতের লোকজন দু’ভাবে বিভক্ত হয়ে পড়েন। এরই জের ধরে ইট-পাটকেল ও দেশিয় অস্ত্রসহ দু’পক্ষ মূহুর্তেই জড়িয়ে পড়েন রক্তক্ষয়ী সংঘর্ষে।

ঘন্টাব্যাপি এ সংঘর্ষে আহত হন ওই গ্রামের মৃত আনিছ আলীর পুত্র সৈয়দুল হক (৩৫), সমছুল হক (৫০) ও আমির আলী (৫৫), মৃত মফিজ আলীর পুত্র আব্দুন নূর (৬০), হারিছ আলীর পুত্র মোহাম্মদ আলী (২৫), আমির আলীর পুত্র আল আমিন (২৫), মৃত ওয়ারিছ আলীর পুত্র সোনাফর আলী (৪০), হাজি শুকুর আলীর পুত্র তাজ উদ্দিন (৩০) ও মৃত আব্দুল জলিলের পুত্র বাবুল মিয়া ( ৩০), সালিশ- মসজিদের মোতাওয়াল্লি হাজি ছমির উদ্দিন (৬০), মৃত আজর আলীর পুত্র মুজেফর আলী (৫০) সহ অন্তত ২০ জন। তাৎক্ষণিক গুরুতর অবস্থায় অন্তত ১০ জনকে উন্নত চিকিৎসার জন্য ছাতক ও সিলেটের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।

উল্লেখ্য, বিভিন্ন সময়ে ওই মসজিদে নিযুক্ত ইমামদের নিয়ে ইতিপূর্বে গ্রাম পঞ্চায়েতের দুই পক্ষে একাধিকবার বাকবিতন্ডা ও দেনদেরবার হয়ে থাকে বলে স্থানীয়রা জানান।

সিলেটভিউ২৪ডটকম/৩১ মার্চ ২০২০/তাজুল/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.