Sylhet View 24 PRINT

তাহিরপুরে শ্রী কৃষ্ণ সেবা সংঘ'র খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০২ ০০:৫৪:২৪

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে করোনাভাইরাস প্রাদুর্ভাব ও সংকটকালীন সময়ে অতি দরিদ্র, দিনমজুর, কর্মহীন বেকার ও অস্বচ্ছল ১২৫টি পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ, আলু ও সাবান বিতরণ করা হয়েছে।

বুধবার বিকালে তাহিরপুর উপজেলার বাদাঘাট (উ.) ইউনিয়নের বাদাঘাট বাজারের শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে ইউনিয়নের ১২৫টি পরিবারের মধ্যে আড়াই কেজি চাল, ৫০০ গ্রাম ডাল, আধা লিটার তেল, ৫০০ গ্রাম লবন, ১কেজি আলু, ১কেজি পেঁয়াজ ও ১টি সাবান বিতরণ করা হয়।
এসব বিতরণের সময়ে উপস্থিত ছিলেন, বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের প্রতিষ্ঠাতা গণেশ তালুকদার, উপদেষ্টা রতীশ বণিক, সভাপতি রতন তালুকদার, সাধারণ সম্পাদক অপু তালুকদার, সহ-সভাপতি সেন্টু সরকার, পরাণ শুক্ল বৈদ্য, গৌতম দাস, চন্দন বর্মন, যিশু, সুধেন আচার্য, সাংগঠনিক সমীর তালুকদার, অর্থ সম্পাদক জনি শুক্ল বৈদ্য, সদস্য, অখিল বৈদ্য, রাজন, হৃদয় রবি দাস, অর্জুন পাল, আশিষ পাল, শাওন দাস, রজত দাস, সন্তোষ দেবনাথ। 
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাদাঘাট ইউনিয়ন আ'লীগ নেতা নুরুল ইসলাম, ব্যবসায়ী হাফিজুর রহমান, মেঘালয় স্পোর্টিং ক্লাবের ক্রীড়া সম্পাদক কামাল হুসেন জনি, ব্যবসায়ী আসাদ মিয়া, ছাত্রলীগ নেতা মাহবুব প্রমূখ।
এসময় বর্তমান সময়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশের এ সংকটকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া অস্বচ্ছল লোকদের পাশে সকলকে নিজ নিজ অবস্থান থেকে সাধ্যানুযায়ী এগিয়ে আসার আহবান জানান বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের প্রতিষ্ঠাতা গণেশ তালুকতার।
সিলেটভিউ২৪ডটকম/২ এপ্রিল ২০২০/এমএআর/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.