Sylhet View 24 PRINT

দক্ষিণ সুনামগঞ্জে মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যােগে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০২ ১৭:৩১:০৬

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ জেলা মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে দক্ষিণ সুনামগঞ্জে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে উপজেলার হাজী আক্রম আলী দাখিল মাদ্রাসা মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে দক্ষিণ সুনামগাঞ্জ উপজেলার ৫০ টি হতদরিদ্র ও দিনমজুর পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন, মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন সুনামগঞ্জ এর প্রতিষ্ঠাতা আহবায়ক ও সুনামগঞ্জ বিএমএ এর সাংগঠনিক সম্পাদক ডা. সৈকত দাস, মানবতার কল্যাণ ফাউন্ডেশনের সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি কামরুজ্জামান কামরুল, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ সম্পাদক মো. নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, কোষাধ্যক্ষ সোহেল তালুকদার, শান্তিবার্তা ডট কম এর সম্পাদক ও প্রকাশক মো. ওবায়দুল হক মিলন, সম্মিলিত সামাজিক জোট সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক পাভেল আহমদ, হিউম্যান রাইটস ওয়াচ সুনামগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক সংবাদকর্মী মো. আবু সঈদ, মা মেডিকেল সার্ভিসের স্বত্তাধিকারী মো. সাইদুল ইসলাম ও সহকারী পরিচালক ফাইম আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/০২ এপ্রিল ২০২০/এসকে/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.