Sylhet View 24 PRINT

দোয়ারাবাজারে আদিবাসী ও বেদে পরিবারে খাবার বিতরণ জেলা প্রশাসকের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৬ ১২:২৬:২৪

দোয়ারাবাজার প্রতিনিধি : দোয়ারাবাজারে ৪৮ আদিবাসী ও ৩১ ভাসমান বেদে পরিবারের মাঝে বিশেষ ত্রাণ বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদের পক্ষ থেকে পরিবারপ্রতি জিআরের ১৫ কেজি চাল, ১টি সাবান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানার ব্যক্তিগত পক্ষ থেকে ২ কেজি করে আলু বিতরণ করা হয়।

রবিবার (৫ এপ্রিল) রাতে উপজেলাধীন ভারত সীমান্তঘেষা বাংলাবাজার ইউনিয়নের জুমগাঁও ও বগুলাবাজার ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে ৪৮ আদিবাসী পরিবারের মাঝে এসব ত্রাণ সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক।

এর আগে বিকেলে দোয়ারাবাজার ইউনিয়নের পশ্চিম মাছিমপুর ছড়ারগাঁও গ্রামে মরাসুরমা নদীর তীরে আটকেপড়া ৩১ বেদে পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুহেল মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আসিফ আল জিনাত ও এস.এম. রেজাউল করিম, উপজেলা প্রকল্প কর্মকর্তা আম্বিয়া আহমদ, ইউপি চেয়ারম্যান জসিম মাস্টার ও আলহাজ্ আব্দুল বারী, ইউপি সদস্য গেদু মিয়া, খোরশেদ আলম, ধন মিয়া ও আয়েশা আক্তার, ব্যবসায়ী মানিক মাস্টার, লুই সাংমাসহ আদিবাসী জনতা-নেতৃবৃন্দ।

দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা বলেন, করোনার প্রাদুর্ভাবে ইতিমধ্যে উপজেলার একহাজার গৃহবন্দি পরিবারকে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে। আরও সাড়ে ৪ হাজার পরিবারকে যথাসময়ে ত্রাণ সহায়তা প্রদান করা হবে।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ করোনাভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে সবাইকে সতর্ক ও সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকার আহ্বান জানান।

সিলেটভিউ২৪ডটকম/৬ এপ্রিল ২০২০/টিআই/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.