Sylhet View 24 PRINT

দিরাইয়ে পাড়াপ্রতিবেশীদের বাড়ীতে জীবানুনাশক ছিটালেন রুহুল আমীন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৯ ২৩:০৪:৩৩

দিরাই প্রতিনিধি :: মহামারী করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি কমাতে সুনামগঞ্জের দিরাইয়ে পৌরশহরের দাউতপুর গ্রামের নিজ বাসভবনসহ পাড়াপ্রতিবেশীদের বাড়ীতে জীবানুনাশক ছিটিয়েছেন সীমান্তিক এর নতুন দিন প্রকল্পের ডিস্টিক টিম লিডার নুরুল আমীন।

বৃহস্পতিবার নুরুল আমীন পৌরসভার জীবানুনাশক সংগ্রহ করে প্রথম দিনে নিজ এলাকার ১৫ টি বাড়ী পাড়া-মহল্লা ও রাস্তা ঘাটে নিজেই জীবাণুনাশক ছেটাতে নেমে পড়েন।
তাঁর ব্যাতিক্রম এই উদ্যোগে স্থানীয়রা তাকে ধন্যবাদ জানিয়ে বলেন, নুরুল আমীন যে উদ্যোগ নিয়েছেন তা সত্যিই অনেক প্রশংসনীয়। দেশের মানুষ কে বাঁচাতে এমনই উদ্যোগ নেওয়া উচিৎ।

তার এই কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে রুহুল বলেন, আমি নিজের পাড়াপ্রতিবেশীদের বাড়ীতে জীবানুনাশক ছিটিয়েছি। আমি ইচ্ছে করলে দিনমজুরদের দিয়েও এই কাজটি করাতে পারতাম। তবে আমি তা না করে নিজেই করেছি। কারণ আমি চাই আমাকে দেখে সবাই কাজটি দেখে যেন উৎসাহিত হন। এতে লজ্জার কিছু নাই। দেশের এই মহা-সংকটে নিজের জায়গা থেকে একটা ভালো কাজের উদ্যোগ নিয়ে কাজ টা সম্পূর্ণ করাটাকেই অনেক স্বাচ্ছন্দ্যবোধ বলে মনে করেন তিনি। তিনি আর জানান দ্বিতীয় দিনের কার্যক্রম কাল সকাল থেকেই শুরু করব।
সিলেটভিউ২৪ডটকম/৯ এপ্রিল ২০২০/এইচপি/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.