Sylhet View 24 PRINT

দিরাইয়ের সেন মার্কেটে দেড় মাসের দোকান ভাড়া মওকুফ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৯ ১২:৪৮:৩৯

দিরাই প্রতিনিধি :: নিজ এলাকাকে করোনাভাইরাস মুক্ত রাখতে সরকারি নির্দেশনায় সারাদেশের ন্যায় সুনামগঞ্জের দিরাইয়ে প্রায় দুই মাস নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছিলেন ব্যবসায়ীরা। এতে সকলেই আর্থিক সঙ্কটে পড়েন। অনেকেই আবার ভাড়া দেবার মতো সামর্থও হারিয়েছেন। আর তাই তাদের এ অবস্থার কথা বিবেচনায় নিয়ে দিরাই পৌরসভার বৃহত্তর সেন মার্কেটের দোকান ভাড়া মওকুফ করে দিয়েছেন দোকান মালিকরা।

বৃহস্পতিবার মার্কেটে দোকান মালিক ও ব্যবসায়ীদের মধ্যে এক বৈঠক অনুষ্ঠিত হয়। এতে দেড় মাসের ভাড়া মওকুফ করার সিদ্ধান্ত নেয় মালিকপক্ষ।

সেন মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি ও পৌর মেয়র মোশাররফ মিয়ার সভাপতিত্বে ও সহসভাপতি মুকুল চৌধুরীর সঞ্চালনায় মালিকপক্ষের মধ্যে উপস্থিত ছিলেন সৌমেন সেনগুপ্তের পক্ষে প্রতিনিধি দিলীপ বাবু, লুৎফর রহমান, মাওলানা গিয়াসউদ্দিন, লিটন রায়, হায়দার তালুকদার, ব্যবসায়ী সমিতির ভারপ্রাপ্ত সেক্রেটারি শাহআলম, কোষাধ্যক্ষ খালেদ আহমদ জায়িম, ব্যবসায়ী নেতা শাহজাহান মিয়া, মার্কেটের সহকারী ম্যানাজার জাকির হোসেনসহ দোকান কোঠার মালিক ও ব্যবসায়ী সমিতির সদস্যরা।

জানা যায়, দিরাই উপজেলার অন্যতম একটি ব্যবসা প্রতিষ্ঠান সেন মার্কেট। এখানে ছোট-বড় প্রায় ১৩০ টিরমত দোকান আছে। দেশে করোনাভাইরাস সংক্রান্ত লকডাউন ঘোষণার পর অন্যান্য অঞ্চলের মতো এই ব্যবসা প্রতিষ্ঠানটিও বন্ধ করে দেন ব্যবসায়ীরা। তাতে মার্কেটটিতে থাকা ছোট ও মাঝারি ভাড়াটিয়া ব্যবসায়ীরা আর্থিক সঙ্কটে পড়ে যান।

সিলেটভিউ২৪ডটকম/২৯ মে ২০২০/এইচপি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.