Sylhet View 24 PRINT

দোয়ারাবাজারে সমাজকল্যাণ যুবসংঘের কার্যনির্বাহী কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৯ ১৪:০৫:৪৯

দোয়ারাবাজার প্রতিনিধি :: দোয়ারাবাজারে আলীপুর মুহিবুর রহমান মানিক সমাজকল্যাণ যুব সংঘের দ্বিতীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বুধবার সংগঠনের অস্থায়ী কার্যালয়ে ভারপ্রাপ্ত সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমির হোসেনের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতা আমির হোসেনকে সভাপতি ও মামুন মিয়াকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট দ্বিতীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহসভাপতি জামাল উদ্দিন, আমির হোসেন, আমিনুল ইসলাম বাহার ও আলী হোসেন মুন্না, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সোহান ও আল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শিপন মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম ও হাবীবুল কবির শুভ, দফতর সম্পাদক তোফায়েল আহমেদ, সহ দফতর সম্পাদক গালিব মিয়া, প্রচার সম্পাদক কবির হোসেন, সহ প্রচার সম্পাদক সুজন মিয়া, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান রায়হান, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইসলাম উদ্দিন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রিফাত আহমদ, সহ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সোহাগ মিয়া, কার্যনির্বাহী সদস্য হাবিবুর রহমান, সুরুজ মিয়া, আশিস রহমান।

উল্লেখ্য, মুক্তিযুদ্ধের চেতনায় এলাকার আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ডে যুবকদের উদ্ধুদ্ধ করতে ২০১৮ সালে আলীপুর মুহিবুর রহমান মানিক সমাজকল্যাণ যুব সংঘ প্রতিষ্ঠিত হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৯ মে ২০২০/টিআই/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.