Sylhet View 24 PRINT

দক্ষিণ সুনামগঞ্জে করোনাভাইরাসের নমুনা সংগ্রহের বুথ স্থাপন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-৩০ ১৪:৫০:০৯

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় করোনাভাইরাস পরীক্ষা করার জন্য নমুনা সংগ্রহের বুথ স্থাপন করা হয়েছে।

শনিবার সকাল ১১ টায় উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের পাগলা উপ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে এ বুথ স্থাপন করা হয়। জনস্বার্থে এ বুথটি স্থাপন করে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ। স্থাপনকৃত এ বুথ থেকে উপজেলার যে কোনো ব্যক্তি বিনামূল্যে তার নমুনা প্রদানের মাধ্যমে করোনা ভাইরাস পরীক্ষা করিয়ে নিতে পারবেন। এজন্য নমুনা প্রদানে আগ্রহী ব্যক্তি আগের দিন কর্তৃপক্ষের দেওয়া নাম্বার (০১৭২৪৪৬২৬৮৬)-এ বিকাল ৩টা থেকে ৫টার মধ্যে কল দিয়ে নাম রেজিস্ট্রশন করে পরের দিন পরীক্ষা করাতে পারবেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

বুথ উদ্বোধনের সময় উপস্থিত জনসচেতনতা মূলক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) ডা. মো. জসিম উদ্দিন।

বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ‘করোনাভাইরাসকে ভয় পেলে চলবে না। ভয়কে জয় করে আমাদের চলতে হবে। স্বেচ্ছায় নমুনা প্রদান করে নিজে আক্রান্ত কি না তা নিশ্চিত হতে হবে। সবাইকে সচেতনা বৃদ্ধিতে কাজ করতে হবে। মানুষকে বুঝাতে হবে করোনাকে ভয় পেলে চলবে না।’

এসময় উপস্থিত ছিলেন পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল হক, জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. শহীদুল্লাহ্, স্বাস্থ্য পরিদর্শক বিনয় ভূষণ চক্রবর্ত্তী, সহকারি স্বাস্থ্য পরিদর্শক মো. মাশুক আহমদ ও মেডিক্যাল অফিসার ডা. যুথী দাস প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/৩০ মে ২০২০/এসকে/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.