Sylhet View 24 PRINT

দক্ষিণ সুনামগঞ্জ অসহায় বন্যার্ত মানুষের পাশে প্রেসক্লাব সভাপতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০১ ০০:৫৩:৪৭

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে পাহাড়ি ঢলে আকস্মিক বন্যায় তলিয়ে গেছে ঘরবাড়ি। একদিকে করোনা অন্যদিকে বন্যা। সব মিলিয়ে দুঃখের শেষ নেই মানুষের। এই করুন পরিস্থিতিতে মানবতার ডাকে সাড়া দিয়ে রাতের আধারে নৌকাযোগে বন্যার্ত মানুষের ঘরে ঘরে গিয়ে শুকনো খাবার পৌছে দিয়েছেন জেলা কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ।

মঙ্গলবার (৩০ জুন) রাত ৮ টায় উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের কাদিপুর, ইসলামপুর ও জয়কলস ইউনিয়নের আসামপুর গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘরে ঘরে গিয়ে শুকনো খাবারের প্যাকেট তুলে দেন তিনি।

এসময় সাথে ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সদস্য জামিউল ইসলাম তুরান, ছায়াদ হোসেন সবুজ, শ্রমিক নেতা বজলুর রহমান, লাবলু মিয়া প্রমুখ।

প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ বলেন, এই পরিস্থিতি মানুষ কতটা কষ্টে আছে তাদের পাশে না গেলা বুঝা যাবেনা। আকস্মিক এই বন্যায় কষ্টের শেষ নেই মানুষের। আমি আমার ব্যক্তিগত উদ্যোগে সামান্য শুকনো খাবার নিয়ে তাদের পাশে গিয়েছি। এই করুন পরিস্থিতিতে সবার উচিত বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়ানো। মহান আল্লাহর কাছে ফরিয়াদ করি তিনি যেন ক্ষতিগ্রস্থ মানুষকে হেফাজত করেন।

সিলেটভিউ২৪ডটকম/১ জুলাই ২০২০/এসকে/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.