Sylhet View 24 PRINT

ছাতকে মৃত্যুর দুই দিন পর করোনা শনাক্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৫ ১৮:১১:১৫

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় সিলেটের জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেজিয়া বেগম নামের এক মহিলা মৃত্যুবরণ করেছেন। তিনি ছাতক পৌরসভার দক্ষিণ বাগবাড়ী এলাকার মৃত সিরাজুল ইসলামের স্ত্রী।  



শুক্রবার রেজিয়া বেগম চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যুবরণ করেন। কিন্তু মৃত্যুর ২ দিন পর রবিবার তার শরিরে করোনা ভাইরাস ছিলো বলে জানা গেছে। 


ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্তী জানান, বেসরকারিভাবে ওই মহিলা চিকিৎসা নিয়েছেন। মৃত্যু ও দাফনের পর নমুনা পরীক্ষা শেষে তার করোনা পজেটিভ শনাক্ত হয়। 


এর আগে ছাতকে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন আওয়ামীলীগ নেতা জাউয়া ইউনিয়নের কৈতক গ্রামের বাসিন্দা আব্দুল হক, পৌর শহরের বাগবাড়ী মহল্লার বাসিন্দা মুক্তিযোদ্ধা হাজী পিয়ারা মিয়া, ইসলামপুর ইউনিয়নের গনেশপুর গ্রামের বাসিন্দা ব্যবসায়ী হিরা মিয়া। এছাড়া করোনা উপসর্গ নিয়ে সিলেটের শহিদ শামসুদ্দিন হাসপাতালে মারা গেছেন ভাতগাও ইউনিয়নের হায়দরপুর গ্রামের বাসিন্দা দরাজ আলী মাস্টার। 



এ নিয়ে ছাতক উপজেলায় করোনায় মৃত্যুবরণ করেছেন ৫ জন। এছাড়া এখন পর্যন্ত ছাতকে মোট করোনা আক্রান্ত হয়েছেন ২৬৯ জন এবং সুস্থ হয়েছেন ১৫৬ জন।



সিলেটভিউ২৪ডটকম/৫ জুলাই ২০২০/এমএ/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.