Sylhet View 24 PRINT

দক্ষিণ সুনামগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবসে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১১ ১৮:৩৭:০৩

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: বিশ্ব জনসংখ্যা দিবস ২০২০ উপলক্ষে সারা দেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মীর সভাপতিত্বে ও পরিাবার পরিকল্পনা কর্মকর্তা শামীম চন্দ্র তালুকদারের পরিচালনায় ভার্চুয়াল সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নুরুল হক।

এ সময় আরও বক্তব্য রাখেন- পশ্চিম পাগলা ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক বিপ্রেশ ভট্রাচার্য্য, পশ্চিম পাগলা ইউনিয়নের পরিবার কল্যাণ পরিদর্শিকা শাহীনা আক্তার, শিমুলবাঁক ইউনিয়নের পরিবার কল্যাণ পরিদর্শিকা গুলশানারা বেগম, পরিবার কল্যাণ সহকারী শীলা রানী দাস, পাথারিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবী পলি রানী দাস প্রমুখ।

উক্ত ভার্চুয়াল সভায় ২০২০ সালে উপজেলার শ্রেষ্ট পরিবার কল্যাণ পরিদর্শিকা হিসেবে শাহীনা আক্তার, শ্রেষ্ট পরিবার কল্যাণ সহকারী হিসেবে শীলা রানী দাস, শ্রেষ্ট পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে বিপ্রেশ ভট্রাচার্য্য, শ্রেষ্ট উপসহকারী মেডিকেল অফিসার হিসেবে মো. হাবিবুর রহমান, শ্রেষ্ট ইউনিয়ন পরিষদ হিসেবে পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদ এবং শ্রেষ্ট স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র হিসেবে পশ্চিম পাগলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রকে ঘোষনা করা হয়।

এছাড়া স্বাস্থ্য সেবায় সম্মুখে থেকে অগ্রনী ভূমিকা রাখায় স্বেচ্ছাসেবী লিলি রানী দাস ও পিসিএসবিএ শ্যামলী রানী বৈঞ্চবের নাম উল্লেখ করা হয়।

সভায় আরও বলা হয় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে আসার পর আনুষ্ঠানিকভাবে তাদের সম্মাননা ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করা হবে।


সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০২০/এসকে/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.