Sylhet View 24 PRINT

দিরাইয়ে ইতালি প্রবাসীর উপর হামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৪ ১৩:০৫:০২

দিরাই প্রতিনিধিঃ সুনামগঞ্জের দিরাইয়ে এক ইতালি প্রবাসী ও চাচাতো ভাইয় হামলা চালানোর অভিযোগ উঠেছে। হামলার পর আহত ইতালি প্রবাসী হামিম মিয়া ও তার ছোট ভাই তামিম মিয়াকে উদ্ধার করে স্থানীয়রা দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ঘটনাটি ঘটেছে বুধবার (২৩ সেপ্টেম্বর) উপজেলার করিমপুর ইউনিয়নের মাটিয়াপুর গ্রামে।

আহতদের পরিবার সূত্রে জানা যায়, হামিম মিয়া ইতালিতে থাকাকালীন সময়ে চাচাতো ভাই ফাহিমদের ৪ কেদার বোরো জমি ক্রয় করেন । সে সময় জমির মুল্য বাবদ ২ লক্ষ ৩৫ হাজার টাকা পরিশোধও করেছিলেন। তখন দুই পক্ষ মিলে সিদ্ধান্ত হয়, হামিম মিয়া দেশে আসলে জমি রেজিস্ট্রি করেন।

এদিকে চলতি বছরের জানুয়ারি মাসে হামিম মিয়া যখন দেশে ফিরে জমি রেজিস্ট্রি সম্পন্নের জন্য ফাহিম মিয়াকে বারবার তাগিদ দেন তাতে ফাহিম মিয়া তোয়াক্কা করেনি।

এনিয়ে দুপক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে বুধবার দুপুরে নিজ বাড়ির উঠানে প্রবাসী হামিম মিয়াকে হামলা চালিয়ে মারধর করে আহত করে ফাহিম মিয়া ও তার ছোট ভাই মাহিন মিয়া। এ সময় ভাইকে রক্ষায় এগিয়ে এলে প্রবাসীর ভাই তামিম মিয়াকেও মারধর করে তারা।

এ ঘটনায় আহতদের বড় ভাই শামীম মিয়া বাদী হয়ে গ্রামের মৃত ছায়েদ মিয়ার পুত্র ফাহিম মিয়া ও নাহিন মিয়ার বিরুদ্ধে দিরাই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

দিরাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম অভিযোগ পাওয়ার বিষয় নিশ্চিত করে বলেন, তদন্তক্রমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ২৩ সেপ্টেম্বর ২০২০/ হিল্লোল/পিটি


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.