Sylhet View 24 PRINT

তাহিরপুরে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৮ ১৩:৩০:২১

তাহিরপুর প্রতিনিধি :সুনামগঞ্জের তাহিরপুরে মাটিয়ান হাওরে নিখোঁজ যুবকের লাশ প্রায় ৭২ ঘন্টার পর ভেঁসে উঠেছে। নিহত যুবকের নাম আল আমিন মিয়া (২৫)। সে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের শিবরামপুর গ্রামের রফিকুল মিয়ার ছেলে। সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে তার লাশ মাটিয়ান হাওরে ভেঁসে উঠে। পরে বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনা স্থলে এসে তার লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি মো. লতিফুর রহমান তরফদার জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ নিহতর লাশ উদ্ধার করেছে। নিহতর পরিবারের কোন অভিযোগ না থাকলে মানবিক দৃষ্টিকোণ থেকে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, গত শনিবার দুপুরে নিহত আল আমিন মিয়া একা ছোট একটি ইঞ্জিত চালিত নৌকা নিয়ে পাশ^বর্তী দক্ষিন শ্রীপুর ইউনিয়নের পাঠাবুকা গ্রামে তার বড় বোনের বাড়ীতে বেড়াতে যাচ্ছিল। পথিমধ্যে মাটিয়ান হাওরে বৈরী আবহাওয়ার মধ্যে ঢেউয়ের কবলে পড়ে নৌকা থেকে পানিতে পরে সে নিখোঁজ হয়। পরে নৌকাটি হাওরের মধ্যে ঘুরতে দেখে জেলেরা বাড়ীতে খবর দিলে তারা গত তিনদিন অনেক খোঁজা খুঁজি করেও তাকে উদ্ধার করতে পারেনি। আজ (সোমবার) সকালে তার লাশ মাটিয়ান হাওরে ভেঁসে উঠে।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ২৮ সেপ্টেম্বর ২০২০/রাজ্জাক/পিটি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.