Sylhet View 24 PRINT

দোয়ারাবাজারে ধর্ষক বিল্লালের ২ দিনের রিমান্ড মঞ্জুর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৩ ১৬:৪০:২১

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের খাইরগাঁও গ্রামে কিশোরী গণধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার বিকালেআটক বিল্লাল হোসেনের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন সুনামগঞ্জ জেলা জজ আদালতের বিচারক শ্যামকান্ত সিনহা।

প্রসঙ্গত,  গত ১৩ অক্টোবর রাতে ওই কিশোরী প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে ৫ লম্পট তার মুখ চেপে ধরে পাশের ধানক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে তাকে। পরে পরনের জামাকাপড় ছিড়ে বিবস্ত্র করে ছেড়ে দেয় তাকে।  রাতেই মাকে বিষয়টি জানায় কিশোরী। কিন্তু স্থানীয় অর্থলোভী কিছু মাতব্বর বর্বর এ ঘটনা ধামাচাপা দিয়ে আপসে নিস্পত্তির চেষ্টায় মামলা করতে দেয়নি তাদের।  এদিকে গত মঙ্গলবার মেয়েটির শারীরিক অবস্থা অবনতি হলে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। ওই ঘটনায় মঙ্গলবার মেয়ের মা বাদী হয়ে ৫ ধর্ষকের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মামলা দেন। ওইদিন বিকালেই ওসি নাজির আলমের নেতৃত্বে ঘটনাস্থল থেকে ধর্ষক বিল্লাল হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরদিন বুধবার তাকে কোর্টে প্রেরণ করা হয়।

কোর্ট ইন্সপেক্টর সেলিম নেওয়াজ জানান, আদালত বুধবার বিকালে ২২ ধারায় ধর্ষিতার জবানবন্দি নিয়েছেন। পুলিশ ধর্ষক বিল্লাল হোসেনের ৭ দিনের রিমান্ড চাইলে বৃহস্পতিবার আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
ঘটনায় জড়িত ৪ ধর্ষক এখনও ধরাছোঁয়ার বাইরে। তার হলেন- একই গ্রামের মাহমুদ আলীর ছেলে হোসাইন আহমদ (২০), সুরুজ আলীর ছেলে রিয়াজ উদ্দিন (২৩), মজম্মিল আলীর ছেলে আছকির আলী (২৫) ও একই ইউনিয়নের তেরাপুর গ্রামের ইসমাইল আলীর ছেলে আইয়ুব আলী (২০) ।

দোয়ারাবাজার থানার ওসি নাজির আলম জানান, বিজ্ঞ আদালত ধর্ষক বিল্লালের ২দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আজ তাকে থানায় আনা হবে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
তাজুল ইসলাম, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)।

সিলেটভিউ২৪ডটকম/২৩ অক্টোবর ২০২০/টিআ/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.