Sylhet View 24 PRINT

তাহিরপুরে জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৫ ১৬:৩৫:৩৮

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের নিয়ে স্বাস্থ্যবিধি মেনে তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ  সম্মেলন কক্ষে জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের ততত্বাবধানে এবং পৃষ্ঠপোষকতায় এ প্রতিযোগিতা অনুষ্টিত হয়। প্রতিযোগিতা অনুষ্টানে উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

অনুষ্টানে এ সময় উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মিজানুর রহমান, তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. ইয়াহিয়া তালুকদার, ট্যাকেরঘাট চুনাপাথর খনি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. খায়রুল আলম, বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম দানু, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোদাচ্ছির আলম সুবল, চাঁনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান, আনোয়ার পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমল চন্দ্র দে প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম / ২৫ অক্টোবর, ২০২০ /  রাজ্জাক / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.