Sylhet View 24 PRINT

তাহিরপুরে আ.লীগ নেতা মন্নাফ মড়লের দাফন সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৯ ১৬:৪৩:১৫

তাহিরপুর প্রতিনিধি :: তাহিরপুর উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধক্ষ ও কলাগাঁও গ্রামের আব্দুল মন্নাফ মড়ল ইন্তেকাল করেছেন। শনিবার সন্ধ্যায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী তিন ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুল মন্নাফ মড়ল দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন। শনিবার বিকালে হঠাৎ বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য বাদাঘাট বাজার নিয়ে যাওয়ার পথে একতা বাজারে মৃত্যুরকূলে ঢলে পড়েন। রবিবার জোহরের নামাযের পর হামিদ হালিমা কিন্ডারগার্টেন স্কুল মাঠে নামাযে জানাযা শেষে কলাগাও কেন্দ্রীয় কবরস্হানে তাকে  দাফন করা হয়।

তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক জানিয়ে সমবেদনা জানিয়েছেন, তাহিরপুর উপজেলা আওয়ামিলীগ সভাপতি আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সাংগঠনিক সম্পাদক আলমগীর কুখন, শ্রীপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসান মিয়া, সাংগঠনিক সম্পাদক কদ্দুস মিয়া, সাংবাদিক এম.এ রাজ্জাক, বাগলী কয়লা ও চুনাপাথর আমদানিকারক সমিতির সভাপতি মো. খালেক মোশারফ, সাধারণ সম্পাদক ডা. মনিরুজ্জামান মনির , আওয়ামীলীগ নেতা সিরাজ মিয়া, মাইদুল হায়দার লিঠন, শ্রীপুর উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ড সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম / ২৯ নভেম্বর ২০২০ / রাজ্জাক / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.