Sylhet View 24 PRINT

‘আমি ইউএনও ছাতক বলছি, জরিমানা থেকে বাঁচতে বিকাশ করুন’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-৩০ ১১:৩৫:৫৫

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সেজে ব্যাবসায়ীদের কাছে চাঁদা দাবির ঘটনা ঘটেছে।

রোববার (২৯ নভেম্বর) সন্ধ্যায় ০১৭৩১৫৯৯৪৬৬ এই মোবাইল ফোন নাম্বার থেকে কল দিয়ে উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্টের হাজী আয়বর আলী মার্কেটের বাচ্চু বেকারীসহ বেশ কয়েকটি দোকানের ব্যবসায়ীদেরকে বলা হয়- ‘আমি ইউএনও ছাতক বলছি, আপনাদের দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে। জরিমানা এবং সিলগালা থেকে বাঁচতে হলে বিকাশ করতে হবে।’

এসময় ব্যবসায়ীরা হতভম্ব হয়ে পড়েন। তাৎক্ষণিক মার্কেটের মালিক সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক নেতা আব্দুল গফফারের সাথে যোগাযোগ করা হলে তিনি  ছাতক উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম কবিরের সাথে যোগাযোগ করে নিশ্চিত হন যে- কেউ তাদের সাথে প্রতারণা করার চেষ্টা করছে।

তবে কল করা ব্যক্তিকে শনাক্তকারী মোবাইল অ্যাপ ট্রুথ কলার দিয়ে এটি ‘সুমন কারিগর’ নামের একজনের বলে প্রাথমিকভাবে চিহ্নিত করা গেছে।

এ ব্যাপারে ছাতক উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম কবির জানান, কোনো প্রতারক ব্যাবসায়ীদের সাথে প্রতারণার চেষ্টা করেছে। এই নাম্বার ব্যবহারকারিকে শনাক্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পাশাপাশি এই প্রতারকের ফাঁদে পা না দেয়ার আহ্বান জানান ব্যবসায়ীদের প্রতি।


সিলেটভিউ২৪ডটকম / ৩০ নভেম্বর ২০২০ / মাহবুব / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.