Sylhet View 24 PRINT

ছাতকে তবুও ‘অপরাজিত’ কাউন্সিলর তাপস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৭ ১৯:০৯:১৪

ছাতক প্রতিনিধি :: ছাতক পৌরসভায় অপরাজিত কাউন্সিলর হিসেবে নিজেকে আবারো প্রমানীত করলেন ৭নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর তাপস চৌধুরী।

এবার নির্বাচনে প্রতিপক্ষের পক্ষ থেকে নানা অপপ্রচার ও বাধাঁর মধ্য দিয়েও বিজয় ছিনিয়ে এনেছেন তিনি।

পৌরসভার জন্মলগ্ন থেকে তিনি ৭নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়ে আসছেন। ১৯৯৯ সালে এ পৌরসভার প্রতিষ্ঠাকালিন প্রথম নির্বাচনে তরুন বয়সেই তাপস চৌধুরী বিপুল ভোটে নির্বাচিত হয়ে চমক সৃষ্টি করেছিলেন।

এসময় তার প্রতিদ্বন্দ্বি ৯ প্রার্থীকে টপকে সর্বকনিষ্ট পৌর কাউন্সিলর নির্বাচিত হন। এরপর থেকে আর তাকে পেছনের দিকে তাকাতে হয়নি। তার দায়িত্বশীল কর্মকান্ড, সততা ও ন্যায়পরায়নতায় ওয়ার্ডবাসী তাকে বারং বার ভোট ও ভালোবাসা দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন।

পরবর্তি ২০০৫, ২০১১ এবং ২০১৫ সহ টানা ৪ বার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়ে এক অনন্য রেকর্ড গড়ে তুলেন।

সর্বশেষে ২০২১ সালের ১৬ জানুয়ারীর নির্বাচনে বিজয়ী হয়ে অপরাজিত কাউন্সিলর হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হন। তিনি পানির বোতল প্রতীকে ১ হাজার ৬৩৯ ভোট পেয়ে তিনি ৫ম বারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি লায়েক মিয়া (পাঞ্জাবী) প্রতীকে পেয়েছেন ১ হাজার ৪৫১ ভোট।

উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের খুরমা গ্রামের ঐতিহ্যবাসী চৌধুরী পরিবারের সন্তান তাপস চৌধুরী বর্তমানে স্থায়ীভাবে ছাতক শহরের কালীবাড়ী এলাকায় বসবাস করছেন।

আবারো তাকে বিজয়ী করার জন্য ওয়ার্ডবাসীসহ বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন এবং শুভাকাংকিদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।


সিলেটভিউ২৪ডটকম/এমএ/এসডি-২১

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.