Sylhet View 24 PRINT

তরুন সমাজ সেবক তছির আলীর ইন্তেকাল:প্রেসক্লাবের শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২০ ১০:৩৯:৫৬

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের জগন্নাথপুর গ্রামের বাসিন্দা জগন্নাথপুর উন্নয়ন সংস্থার ইসিমেম্বার মানবাধিকার সংগঠক হাজী মোঃ তছির আলী (৪৯) করোনা আক্রান্ত হয়ে সোমবার ভোররাতে লন্ডনের রয়্যল হসপিটালে ইন্তেকাল করেন। (ইন্নি লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যু কালে তিনি স্ত্রী এক ছেলে এক মেয়ে সহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।

এর আগে করোনা আক্রান্ত হয়ে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) তিনি মারা যান। এছাড়াও তার ছেলে রুবেল মিয়া(২১) বর্তমানে তার বড় ছেলে রুহেল মিয়া (২৫) করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। অল্পদিনের ব্যবধানে করোনা আক্রান্ত হয়ে বাবা ছেলের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে। যুক্তরাজ্য ও জগন্নাথপুরে বিভিন্ন সামাজিক কাজে অগ্রনী ভূমিকায় ছিলেন তছির আলী। জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মরচুয়ারী (হিমঘর) স্হাপনে তিনি গুরুত্ব পূর্ন অবদান রেখেছেন। সম্প্রতি তিনি মায়ের দাফনে দেশে আসলে এলাকায় একটি মসজিদ নির্মানের উদ্যেগ গ্রহন করেন। এই সমাজ দরদী মানুষটির  মৃত্যুতে এলাকাবাসী গভীর ভাবে শোকাহত।

লন্ডনের কমিউনিটি নেতা তরুন সমাজ সেবক হাজী মোঃ তছির আলীর মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জগন্নাথপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ। শোক প্রকাশ কারীরা হলেন জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়,সহসভাপতি তাজউদ্দিন আহমদ,সাধারন সম্পাদক মোঃ সানোয়ার হাসান সুনু,যুগ্নসাধারন সম্পাদক অমিত দেব, সাংবাদিক আব্দুল হাই, সদস্য মাসুম আহমদ,আলী আহমদ,হুমায়ুন কবির, রুমানুল হক,সামিউল কবির, আমিনুল হক শিপন, প্রমুখ। শোক প্রকাশ কারীরা মহান আল্লাহ পাকের দরবারে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন। এ ছাড়াও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে ।    


সিলেট ভিউ ২৪ ডটকম/ সুনু/ পিটি-২


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.